Sonali Phogat Case: গোয়ার হোটেলে তল্লাশি! সোনালি ফোগাটের মৃত্যু মামলায় নড়চড়ে বসল সিবিআই

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অরিজিৎ দে

Updated on: Sep 17, 2022 | 2:16 PM

গোয়া পুলিশ যখন এই মামলার তদন্ত করছিল, তখন তাদের তরফে গ্র্যান্ড লিওনি হোটেলের ঘরগুলির সিল করে দেওয়া হয়েছিল।

Sonali Phogat Case: গোয়ার হোটেলে তল্লাশি! সোনালি ফোগাটের মৃত্যু মামলায় নড়চড়ে বসল সিবিআই
অভিনেত্রী তথা বিজেপি নেত্রী সোনালি ফোগট। ছবি:PTI

পানাজি: হরিয়ানার বিজেপি নেত্রী (Haryana BJP Leader) তথা টেলিভিশনের জনপ্রিয় মুখ সোনালি ফোগাটের (Sonali Phogat) অস্বাভাবিক মৃত্যু মামলার তদন্তভার গোয়া সরকারের (Government Of Goa) তরফে সিবিআইয়ের  (CBI Investigation) হাতে তুলে দেওয়া হয়েছে। সোনালির পরিবার প্রথম থেকে এই দাবি জানিয়ে এসেছিল। ইতিমধ্যেই তদন্ত প্রক্রিয়া শুরু করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সেই মামলার তদন্তে গোয়ার এক হোটেলে অভিযান চালালেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। গত মাসে এই হোটেলেই ছিলেন সোনালি ও তাঁর পুরুষ সহযোগীরা। নমুনা ও প্রমাণ সংগ্রহের লক্ষ্যে হোটেলের রুম গুলিতে তল্লাশি চালিয়েছেন সিবিআই গোয়েন্দারা। গোয়া পুলিশ যখন এই মামলার তদন্ত করছিল, তখন তাদের তরফে গ্র্যান্ড লিওনি হোটেলের ঘরগুলির সিল করে দেওয়া হয়েছিল।

জানা গিয়েছে, সোনালির মৃত্যু তদন্তে গোয়া পুলিশের আধিকারিকদের সঙ্গেও কথা বলবে সিবিআই। এমনকী যে সময় সোনালিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, সেই সময় কর্তব্যরত চিকিৎসকের সঙ্গেও কথা বলবেন তদন্তকারী সংস্থার আধিকারিকরা। ইতিমধ্যেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে হরিয়ানা নিবাসী সোনালির ভাইয়ের বয়ান রেকর্ড করা হয়েছে। সোনালির পরিবারের পক্ষে প্রথম থেকে দাবি করা হয়েছিল যে তাঁর মৃত্যুর পিছনে ‘গভীর ষড়যন্ত্র’ রয়েছে এবং শুধুমাত্র সিবিআই তদন্তেই সত্য সামনে আসবে। গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্তের চিঠির পরই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে মামলার তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, হরিয়ানার হিসারের ৪৩ বছর বয়সী বিজেপি নেত্রী সোনালি ফোগাটের গতমাসেই গোয়াতে মৃত্যু হয়েছিল। সন্দেহজনক পরিস্থিতিতে সোনালির মৃত্যু হয়েছিল। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই মামলার সোনালির দুই সহযোগী সুধীর ও সুখবিন্দেরের ওপর অভিযোগের আঙুল ওঠে। প্রথমে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হলেও পরবর্তীকালে গোয়া পুলিশের তরফে মৃত্যুর মামলা রুজু করা হয়েছিল। আগামী দিনে এই মামলার তদন্তের গতিপ্রকৃতি কোনদিকে যায় সেটাই এখন দেখার।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla