Police Found Money Filled Bag: ‘বেওয়ারিশ’ ব্যাগ খুলতেই চক্ষু চড়কগাছ! ভর্তি শুধু ৫০০ ও ২ হাজারের নোট, ৪৫ লক্ষ টাকা নিয়ে যা করলেন পুলিশকর্মী…

Police Found Money Filled Bag: কেউ ওই ব্যাগ নিতে না আসায়, তিনি ব্যাগটি খোলেন। ভিতরে উকি মারতেই দেখেন, মোটা টাকার বান্ডিল সাজানো রয়েছে থরে থরে। সমস্ত ৫০০ ও ২০০০ টাকার নোট।

Police Found Money Filled Bag: 'বেওয়ারিশ' ব্যাগ খুলতেই চক্ষু চড়কগাছ! ভর্তি শুধু ৫০০ ও ২ হাজারের নোট, ৪৫ লক্ষ টাকা নিয়ে যা করলেন পুলিশকর্মী...
উদ্ধার হওয়া টাকার সঙ্গে ওই পুলিশ কন্সটেবল।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2022 | 1:29 PM

রায়পুর: রোজদিনের মতোই ডিউটি করছিলেন, হঠাৎ নজরে পড়ল রাস্তার ধারে পড়ে রয়েছে একটি কালো ব্যাগ। সন্দেহের বশে ওই ব্যাগ খুলতেই চক্ষু চরকগাছ ট্রাফিক পুলিশের। ব্য়াগের মধ্যে থরে থরে সাজানো টাকা। সব ২০০০ ও ৫০০ টাকার নোট। মোট টাকার পরিমাণ ৪৫ লক্ষ টাকা। একসঙ্গে এত টাকা কখনও দেখেননি ওই পুলিশ অফিসার, তবুও এক মুহূর্তের জন্য সততার পথ থেকে অবিচল হননি তিনি। লক্ষাধিক টাকার ওই ব্যাগ নিয়ে চলে যান থানায়। সেখানেই টাকা জমা দেন তিনি। ঘটনাটি ঘটেছে ছত্তীসগঢ়ের রায়পুরে। ট্রাফিক পুলিশ কন্সটেবলের এই সততাকে কুর্ণিশ জানিয়েছেন সকলে। তাঁকে পুরস্কৃত করার কথাও ঘোষণা করা হয়েছে।

ওই কন্সটেবলের নাম নীলাম্বর সিনহা। তিনি নব রায়পুরের কেয়াবাঁধা পোস্টে কর্মরত তিনি। রবিবার সকালেমানা পুলিশ স্টেশনের কাছেই অবস্থিত একটি রাস্তায় যান চলাচলের দায়িত্ব ছিল তাঁর। ডিউটি শুরু করার কিছুক্ষণ পরেই তাঁর নজরে পড়ে রাস্তার ধারে একটি ব্যাগ পড়ে রয়েছে। বেশ কিছুক্ষণ কেটে যাওয়ার পরও কেউ ওই ব্যাগ নিতে না আসায়, তিনি ব্যাগটি খোলেন। ভিতরে উকি মারতেই দেখেন, মোটা টাকার বান্ডিল সাজানো রয়েছে থরে থরে। সমস্ত ৫০০ ও ২০০০ টাকার নোট।

সঙ্গে সঙ্গেই তিনি ঊর্ধ্বতন কর্তাকে টাকা ভর্তি ব্য়াগ উদ্ধারের কথা জানান এবং সিভিল লাইনস পুলিশ স্টেশনে গিয়ে টাকার ব্যাগ জমা দিয়ে আসেন। ওই কন্সটেবলের সততায় মুগ্ধ হয়েছেন সকলে। পুলিশের অ্যাডিশনাল এসপি জানান,ওই কন্সটেবলকে পুরস্কৃত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এদিকে, সিভিল লাইনস পুলিশ স্টেশনের তরফে ব্যাগ ভর্তি টাকা উদ্ধারের তদন্ত শুরু করা হয়েছে। আশেপাশের এলাকার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। তবে এখনও অবধি কোনও সূত্র মেলেনি বলেই জানা গিয়েছে।