Rajasthan Violence: বন্ধুত্বের প্রস্তাব প্রত্যাখ্যানের মাশুল, কিশোরী গলা কেটে হত্যা করার চেষ্টা দ্বাদশ শ্রেণির ছাত্রের

Rajasthan: রাজস্থানের পালি জেলায় দ্বাদশ শ্রেণির এক ছাত্র, একাদশ শ্রেণির এক ছাত্রীর গলা কেটে তাঁকে হত্যা করার চেষ্টা করেছে বলেই অভিযোগ। এই ঘটনার সময় ওই ছাত্রী খাবার খাচ্ছিলেন।

Rajasthan Violence: বন্ধুত্বের প্রস্তাব প্রত্যাখ্যানের মাশুল, কিশোরী গলা কেটে হত্যা করার চেষ্টা দ্বাদশ শ্রেণির ছাত্রের
প্রতীকী ছবি

জয়পুর: জীবনে চলার পথে বন্ধুর প্রয়োজন সকলেরই আছে। বন্ধুত্বের নির্দিষ্ট কোনও শর্ত হয়না। এমন কিছু ব্যক্তিগত কথা থাকে যা পরিবার বা জীবনসঙ্গীর সঙ্গে ভাগ করে নেওয়া না গেলেও অনায়াসে বন্ধুর সঙ্গে ভাগ করে নেওয়া যায়। বন্ধুত্ব জোর করে হয় না, দুপক্ষের যৌথ সম্মতিতেই গড়ে ওঠে বন্ধুত্বের সম্পর্ক। কিন্তু রাজস্থানের এক ঘটনা বন্ধুত্বের সম্পর্ক নিয়েও অনেক প্রশ্ন তুলে দিল।

রাজস্থানের পালি জেলায় দ্বাদশ শ্রেণির এক ছাত্র, একাদশ শ্রেণির এক ছাত্রীর গলা কেটে তাঁকে হত্যা করার চেষ্টা করেছে বলেই অভিযোগ। এই ঘটনার সময় ওই ছাত্রী খাবার খাচ্ছিলেন। পুলিশ সূত্রে খবর, ওই ছাত্রের দেওয়া বন্ধুত্বে প্রস্তাব প্রত্যাখ্যান করার কারণেই প্রাণ সংশয় হওয়ার সম্ভবনা দেখা দিয়েছে ছাত্রীর।

এই আক্রমণের ঘটনার পর আক্রান্ত ছাত্রী মানসিক আঘাতের মধ্যে রয়েছে। তাঁর গলায় গভীর ক্ষত হয়েছে। ইতিমধ্যে সেখানে ২০টি সেলাই পড়েছে। কোনও কিছু খেতে বা কথা বলতে পারছেন না আক্রান্ত কিশোরী। আক্রমণের পর তাঁকে বাঙ্গাদ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসক জানিয়েছেন ওই কিশোরীর চিকিৎসা চলছে। অভিযুক্তকে ইতিমধ্যেই আটক করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ওই ছাত্র গলা কেটে আক্রমণের পর গা ঢাকা দিয়েছিল অভিযুক্ত কিশোর।

জানা গিয়েছে অভিযুক্ত কিশোর ও আক্রান্ত কিশোরী দুজনেই মারওয়ার জংশনের সেকেন্ডারি বিদ্যালয়ের শিক্ষার্থী। পুলিশ সূত্রে খবর, ওই ছাত্র কিশোরীর প্রেমে পড়েছিলেন। সেই পরিপ্রেক্ষিতে তাঁকে বন্ধুত্ব করার জন্য চাপ দিতে থাকেন ওই কিশোর। বন্ধুত্বে প্রস্তাব প্রত্যাখ্যান পরই কিশোরীকে আক্রমণ করে অভিযুক্ত। এরপর স্কুলের শিক্ষকরা ওই কিশোরীকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান সেখান থেকেই তাঁকে জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল।

আরও পড়ুন TMC in Meghalaya: ‘বিরোধী দলের ভূমিকা পালন করতে পারছিলাম না’, মমতাতেই আস্থা রেখে তৃণমূলে যোগ ১২ কংগ্রেস বিধায়কের

আরও পড়ুন Subramaniam Swamy Criticize BJP: মমতার গুণগানের পরই মোদী সরকারকে ‘ব্যর্থ’ তকমা সুব্রহ্মণ্যম স্বামীর! বাড়ছে ঘাসফুলে যোগদানের জল্পনা

Click on your DTH Provider to Add TV9 Bangla