MP Municipal Election : নির্দল প্রার্থীর কাছে হার, মেনে নিতে পারেননি কংগ্রেস নেতা, হল চরম পরিণতি…

MP Municipal Election : মধ্য প্রদেশে পৌরসভা নির্বাচনের ফলাফল ঘোষণা হয়েছে আজ। নিজের হারের খবর পেয়ে এক কংগ্রেস নেতা সেখানে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন।

MP Municipal Election : নির্দল প্রার্থীর কাছে হার, মেনে নিতে পারেননি কংগ্রেস নেতা, হল চরম পরিণতি...
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2022 | 9:28 PM

ভোপাল : সদ্য পৌরসভা নির্বাচন (Municipal Election) সমাপ্ত হয়েছে মধ্য প্রদেশে (Madhya Pradesh)। আর রবিবার ছিল সেই নির্বাচনের ফলাফল। ফলাফল অনুযায়ী, বিজেপি নিজের রাজ্যে ভাল ফলই করেছে। তবে এই নির্বাচনের ফলাফল দেখে চরম পরিণতি হল এক কংগ্রেস নেতার। নির্বাচনে হারের খবর পেয়েই হৃদরোগে আক্রান্ত হন কংগ্রেস নেতা (Congress Leader) হরিনারায়ণ গুপ্ত (Harinarayan Gupta)। রবিবারই তাঁর মৃত্য়ু হয়।

মধ্য প্রদেশের রেওয়ার হনুমান অঞ্চলের ৯ নং ওয়ার্ডেও মিউনিসিপ্যাল কাউন্সিল নির্বাচন ছিল। এই ওয়ার্ড থেকে কংগ্রেসের প্রার্থী হয়েছিলেন হরিনারায়ণ গুপ্ত। ভোটে দাঁড়ালেও জয় পাননি তিনি। আজ ফলাফল প্রকাশিত হওয়ার পর জানতে পারেন তিনি ৯ নং ওয়ার্ড থেকে হেরে গিয়েছেন। নির্দল প্রার্থী অখিলেশ গুপ্ত তাঁকে ১৪ ভোটে হারিয়েছেন। নিজের হার মেনে নিতে নিতে পারেননি কংগ্রেস নেতা। হারের খবর পেয়েই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় হরিনারায়ণের। তিনি হনুমান অঞ্চলে কংগ্রেসের মণ্ডল সভাপতিও ছিলেন।

মধ্য প্রদেশের ৪১৩ টি মিউনিসিপ্য়ালিটিতে নির্বাচন অনুষ্ঠিত হয়েছিলয। এর মধ্য়ে ১৬ টি নগর পালিকা নিগম, ৯৯ টি নগর পালিকা পরিষদ ও ২৯৮ টি নগর পরিষদ রয়েছে। ৬ জুলাই ও ১৩ জুলাই- দুই দফায় এই নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনের ফলাফল ঘোষণা হল ১৭ জুলাই রবিবার। প্রকাশিত ফল অনুযায়ী, বুরহানপুর, সাতনা, খান্ডওয়া ও সাগরে জয়ী হয়েছে বিজেপি। এই পৌরসভা নির্বাচন আপের জন্য বড় পাওনা। প্রথমাবারের জন্য সিংরাউলিতে খাতা খুলল আপ।