Sonia Gandhi COVID-19 Positive: করোনা আক্রান্ত সনিয়া গান্ধী, কেসি বেণুগোপাল, সফর বাতিল প্রিয়ঙ্কারও

Sonia Gandhi COVID-19 Positive: এ দিন দুপুরেই জানা যায় যে, কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রী সনিয়া গান্ধী করোনা আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি নিভৃতবাসে রয়েছেন।

Sonia Gandhi COVID-19 Positive: করোনা আক্রান্ত সনিয়া গান্ধী, কেসি বেণুগোপাল, সফর বাতিল প্রিয়ঙ্কারও
ছবি: ফাইল চিত্র
TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Jun 02, 2022 | 3:06 PM

নয়া দিল্লি: করোনা আক্রান্ত কংগ্রেস নেত্রী সনিয়া গান্ধী(Sonia Gandhi)। এ দিন দুপুরেই জানা যায় যে, কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রী সনিয়া গান্ধী করোনা আক্রান্ত (COVID Positive) হয়েছেন। বর্তমানে তিনি নিভৃতবাসে রয়েছেন বলে জানা গিয়েছে। উল্লেখ্য, বুধবারই ন্যাশনাল হেরাল্ড মামলায় (National Herald Case) সনিয়া গান্ধী ও রাহুল গান্ধীকে তলব করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি। আগামী ৮ জুন তাঁর হাজিরা দেওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই জানা গেল যে, করোনা আক্রান্ত হয়েছেন সনিয়া গান্ধী।

এ দিন সকালে কংগ্রেস নেতা তথা মুখপাত্র রণদীপ সিং সূর্যেওয়ালা টুইট করে দলনেত্রীর করোনা আক্রান্ত হওয়ার কথা জানান। তিনি টুইটে বলেন, “বিগত এক সপ্তাহে কংগ্রেস নেত্রী সনিয়া গান্ধী একাধিক নেতা ও সমাজকর্মীদের সঙ্গে বৈঠক করেছিলেন। এর মধ্যে কয়েকজনের রিপোর্ট পজিটিভ এসেছে। কংগ্রেস সভানেত্রীরও গতকাল বিকেল থেকে হালকা জ্বর ও করোনার অন্যান্য উপসর্গ দেখা দিয়েছে। পরে করোনা পরীক্ষা করা হলে জানা যায় তিনি করোনা আক্রান্ত হয়েছেন।”

রণদীপ সূর্যেওয়ালা জানান, করোনা আক্রান্ত হলেও ইডির নির্দেশ মতোই সনিয়া গান্ধী আগামী ৮ জুন ইডির সামনে হাজিরা দেবেন। কংগ্রেসের তরফে যাবতীয় আপডেট জানানো হবে বলেও তিনি জানান। উল্লেখ্য, বিগত কয়েক মাস ধরেই বয়সজনিত নানা রোগে অসুস্থ ছিলেন সনিয়া গান্ধী। কংগ্রেসের চিন্তন শিবির ছাড়া বাকি সমস্ত দলীয় বৈঠকই তিনি প্রায় এড়িয়ে গিয়েছিলেন বা ভার্চুয়ালি অংশ নিয়েছিলেন।

এদিকে, সনিয়া গান্ধী ছাড়াও রাজ্যসভার সাংসদ তথা কংগ্রেসের সাধারণ সম্পাদক কেসি বেণুগোপালও করোনা আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। প্রিয়ঙ্কা গান্ধীও লখনউ সফর বাতিল করে দিল্লিতে ফিরে আসছেন।

এই খবরটিও পড়ুন

প্রসঙ্গত, গতকালই ন্যাশনাল হেরাল্ড মামলায় ইডি তলব করে সনিয়া গান্ধী ও রাহুল গান্ধীকে। রাহুল গান্ধীকে আজ, ২ জুন ও সনিয়া গান্ধীকে আগামী ৮ জুন ইডির দফতরে হাজিরা দিতে বলা হয়েছে। তবে সূত্রের খবর, বর্তমানে দেশে না থাকায়, হাজিরার জন্য অতিরিক্ত সময় চেয়েছেন রাহুল গান্ধী। এবার সনিয়া গান্ধীও করোনা আক্রান্ত হওয়ায় তাঁর হাজিরা নিয়েও অনিশ্চয়তা তৈরি হয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla