India Corona Update : কোভিড গ্রাফে স্বস্তি, গত ছয়দিনে প্রথম ১০ হাজারের নীচে দৈনিক সংক্রমণ

India Corona Update : কোভিড গ্রাফে স্বস্তি, গত ছয়দিনে প্রথম ১০ হাজারের নীচে দৈনিক সংক্রমণ
দেশে কিছুটা কমল দৈনিক সংক্রমণ (ছবি- PTI)

India Corona Update : দেশে কিছুটা কমল দৈনিক করোনা সংক্রমণ। গত ছয়দিনে এই প্রথম ১০ হাজারের গণ্ডির নীচে রয়েছে করোনা সংক্রমণ।

TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Jun 21, 2022 | 11:39 AM

নয়া দিল্লি : গত এক সপ্তাহ ধরেই ঊর্ধ্বমুখী ছিল করোনা সংক্রমণ (Covid-19 Infection)। পরপর পাঁচদিন দেশের করোনা আক্রান্তের সংখ্যা ১২ হাজারের গণ্ডি পেরিয়েছিল। গত ছয় দিনে এই প্রথম ১০ হাজারের নিচে রইল করোনা সংক্রমণের সংখ্যা। কেন্দ্রীয় স্বাস্থ্য় মন্ত্রকের প্রকাশিত বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৯,৯২৩ জন। যেখানে গতকাল করোনা আক্রান্তের সংখ্যা ছিল ১২,৭৮১। মোট সক্রিয় রোগীর সংখ্যা হয়েছে ৭৯,৩১৩ জন। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৭ জনের।

করোনা সংক্রমণের নিরিখে শীর্ষে রয়েছে কেরল। তারপরেই রয়েছে মহারাষ্ট্র। গত ২৪ ঘণ্টায় কেরলে করোনা আক্রান্ত হয়েছেন ২,৭৮৬ জন। গত ২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা ২,৩৫৪। করোনা সংক্রমণের নিরিখে তৃতীয়ে রয়েছে কর্নাটক। গত ২৪ ঘণ্টায় এই রাজ্যে ৫৩০ জনের দেহে করোনার হদিশ মিলেছে। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ১৭ জন। এর মধ্য়ে ৬ জনই দিল্লির। কেরলে করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ৫ জন। মহারাষ্ট্রে মারা গিয়েছেন ২ জন। হিমাচল প্রদেশ, জম্মু ও কাশ্মীর, পশ্চিমবঙ্গ ও উত্তর প্রদেশ থেকে এক জন করে মারা গিয়েছেন।

রাজ্যে করোনা সংক্রমণ :

রাজ্য স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ২২৪ জন। আগের দিনের তুলনায় তা কমেছে অনেকটাই। গতকাল করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৩৬২। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে রাজ্যে মারা গিয়েছেন ১ জন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA