Delhi Minister: জেলে মন্ত্রীর বডি ম্যাসাজ করছিল মেয়েকে ধর্ষণে অভিযুক্ত!

Delhi Mninister Satyendra Jain getting body massage by rape accused in Tihar jail

Delhi Minister:  জেলে মন্ত্রীর বডি ম্যাসাজ করছিল মেয়েকে ধর্ষণে অভিযুক্ত!
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 22, 2022 | 3:34 PM

নয়া দিল্লি: জেলের ভিতর ভিআইপি পরিষেবা-ই পাচ্ছেন আপ মন্ত্রী! তিহার জেলের ভিতর সত্যেন্দ্র জৈনের বডি ম্যাসাজের ভিডিয়োর প্রেক্ষিতে এমনই তথ্য প্রকাশ্যে এসেছে। ভিডিয়োতে সত্যেন্দ্র জৈনের বডি ম্যাসাজ করতে যাকে দেখা গিয়েছে, সে কোনো ফিজিওথেরাপিস্ট নয়, আদতে ধর্ষণে অভিযুক্ত বন্দি। তিহার জেল সূত্রেই একথা জানা গিয়েছে। সূত্রে আরও খবর, ভাইরাল হওয়া ভিডিয়োতে আপ মন্ত্রী সত্যেন্দ্র জৈনের পায়ের কাছে বসে তাঁর বডি ম্যাসাজ করতে যাকে দেখা গিয়েছে, সে আদতে ধর্ষণে অভিযুক্ত বন্দি। ওই ব্যক্তি নিজের মেয়েকেই ধর্ষণ করেছে বলে অভিযোগ।

প্রসঙ্গত, সম্প্রতি তিহার জেলে সত্যেন্দ্র জৈনের বডি ম্যাসাজের একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, মন্ত্রী সত্যেন্দ্র জৈন তিহার জেলে নিজের সেলে টি শার্ট ও পায়জামা পরে শুয়ে রয়েছেন এবং একজন তাঁর মাথা থেকে পা ম্যাসাজ করে দিচ্ছেন। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি TV9 বাংলা। তবে বিজেপি নেতা শেহজাদ ভিডিয়োটি শেয়ার করেছেন এবং জেলের ভিতর আপ মন্ত্রীকে ভিআইপি পরিষেবা দেওয়া হচ্ছে অভিযোগ তুলে কড়া ভাষায় অরবিন্দ কেজরীবালকে তোপ দেগেছেন। আপ-এর তরফে এই অভিযোগ ‘মিথ্যা ও ভিত্তিহীন’ দাবি জানিয়ে সত্যেন্দ্র জৈনকে দেওয়া ডাক্তারের একটি প্রেসক্রিপশন পেশ করা হয়। যেখানে নিয়মিতভাবে সত্যেন্দ্র জৈনকে ফিজিওথেরাপি এবং শক্ত গদিতে ঘুমোনোর পরামর্শের কথা উল্লেখ রয়েছে।

তবে সত্যেন্দ্র জৈনের বডি ম্যাসাজের ওই ভিডিয়ো আদতে চিকিৎসার অংশ নয় বলে জেল সূত্রে খবর প্রকাশিত হতেই রাজনৈতিক মহলে নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে। কেজরীবাল সরকার মন্ত্রীকে আড়াল করতে চাইছে অভিযোগ তুলে এই ঘটনার জবাব দিতে হবে বলেও মন্তব্য করেছেন বিজেপি নেতা শাহজাদ পুনাওয়ালা।