Delhi Police: গাড়ি কেনাবেচার নামে লক্ষ টাকার জালিয়াতি, দিল্লি পুলিশের হাতে ধৃত ৩

Delhi Police: পুরনো গাড়ি বিক্রির নামে লক্ষ টাকার জালিয়াতি তিন ব্যক্তির। এই ঘটনায় দিল্লি পুলিশের জালে ৩ ব্যক্তি।

Delhi Police: গাড়ি কেনাবেচার নামে লক্ষ টাকার জালিয়াতি, দিল্লি পুলিশের হাতে ধৃত ৩
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 01, 2023 | 8:15 PM

নয়া দিল্লি: পুরনো জিনিস কেনাবেচার জনপ্রিয় প্ল্য়াটফর্ম হল ওএলএক্স (OLX)। আর এই প্ল্যাটফর্মেই এক মহিলাকে ঠকিয়ে ২.৬ লক্ষ টাকায় পুরনো গাড়ি বিক্রির ফাঁদ পেতেছিল তিন ব্যক্তি। তবে দিল্লি পুলিশের তৎপরতায় তিন ব্যক্তির সেই ছক বানচাল হয়েছে।

শিব পুজান নামে ৩৩ বছরের এক ব্যক্তি এই সাইটে একটি গাড়ি বিক্রির বিজ্ঞাপন দেখেছিলেন। তিনি এই বিষয়ে খোঁজ খবর নেন। এবং গাড়িটি কেনার ইচ্ছে প্রকাশ করেন। তারপর তিনি এক অপরিচিত ব্যক্তির কাছ থেকে ফোন পান। সেই ব্যক্তি নিজেকে সিআইএসএফ-র বলে দাবি করেন। তিনি নিজের নাম জানান বীরেন্দর সাহারান। সেই অভিযুক্ত ব্যক্তি ওই গাড়ি নিয়ে পাঠানোর খরচ বাবদ কিছু টাকা দিতে বলেন। তাতে শিব পুজান রাজিও হয়ে যান। তবে সেই প্রতারকরা বিভিন্ন বাহানায় শিবের কাছে থেকে বেশি টাকা নিতে থাকে।

তারপর পুলিশের দ্বারস্থ হন শিব। গত ২৯ ডিসেম্বর দিল্লি পুলিশ তিন অভিযুক্তকেই গ্রেফতার করেছে। এই গ্রেফতার হওয়া তিনজন হল মনমোহন মোওয়াল, সুনীল ভৈরওয়া ও চেতন ভৈরওয়া। আর এই জালিয়াতির কাজ ব্যবহৃত তিনটি মোবাইল ফোন ও সিম কার্ড বাজেয়াপ্ত করেছে পুলিশ। এদিকে পুলিশি তদন্তে উঠে এসেছে, জালিয়াতিতে ব্যবহৃত ব্যাঙ্ক অ্যাকাউন্টের বিরুদ্ধে আগেও একাধিক অভিযোগ রয়েছে।