Delhi News: গর্ভবতী কুকুরের উপর নৃশংস অত্যাচার, গ্রেফতার ৪ কলেজ ছাত্র

Delhi pregnant dog video viral: দিন দুয়েক আগেই একটি গর্ভবতী সারমেয়কে নৃশংসভাবে পেটানোর ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। রাজধানী দিল্লির এই ন্যক্করজনক ঘটনায় অভিযুক্ত ৪ ছাত্রকে এবার গ্রেফতার করল পুলিশ।

Delhi News: গর্ভবতী কুকুরের উপর নৃশংস অত্যাচার, গ্রেফতার ৪ কলেজ ছাত্র
সেই নৃশংস ভিডিয়োর স্ক্রিনশট
TV9 Bangla Digital

| Edited By: Amartya Lahiri

Nov 22, 2022 | 6:07 PM

নয়া দিল্লি: যত দিন যাচ্ছে, মানুষের নৃশংসতা ততই বাড়ছে! নৃশংসতার হাত থেকে রেহাই পাচ্ছে না অবলা পশুরাও। দিন দুয়েক আগেই একটি গর্ভবতী সারমেয়কে নৃশংসভাবে পেটানোর ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ৪ কলেজ ছাত্র মিলে ব্যাট, লোহার রড, লাঠি দিয়ে নৃশংসভাবে পথ কুকুরটিকে মারধর করার ছবি ভিডিয়োটিতে ধরা পড়েছে। রাজধানী দিল্লির এই ন্যক্করজনক ঘটনায় অভিযুক্ত ৪ ছাত্রকে এবার গ্রেফতার করল পুলিশ।

পুলিশ জানায়, নৃশংসভাবে একটি পথ কুকুরকে মারধর করার ঘটনাটি দিল্লির ওখলার নিউ ফ্রেন্ডস কলোনি এলাকার। ভিডিয়োটিতে যে চার ছাত্রকে দেখা গিয়েছে তারা ওখলার ডনবস্কো টেকনিক্যাল ইনস্টিটিউটের ছাত্র। চারজনের মধ্যে একজন কুকুরটিকে মারধর করছে এবং বাকিরা তাকে অনুপ্রাণিত করছে বলে ভিডিয়োটিতে দেখা যাচ্ছে। অভিযুক্ত ৪ জনের বিরুদ্ধেই মামলা দায়ের করা হয়েছে এবং মঙ্গলবার সকালে তাদের গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তরা অপরাধের কথা স্বীকার করেছে এবং ঘেউ-ঘেউ চিৎকারে বিরক্ত হয়েই তারা কুকুরটিকে প্রহার করে বলে জেরায় জানিয়েছে। তবে কেবল এই চারজন নয়, আরও ২৫ জন এই জঘন্য কাজের সঙ্গে যুক্ত বলে তদন্তে জানতে পেরেছে পুলিশ। এভাবে এক গর্ভবতী কুকুরকে হত্যা করার ঘটনার নিন্দায় সরব হয়েছে দিল্লির পশুপ্রেমী সংগঠনগুলি। অভিযুক্তদের কড়া শাস্তির দাবি জানিয়েছে তারা।

ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, এক তরুণ একটি গর্ভবতী পথ কুকুরকে নৃশংসভাবে মারধর করছে। ক্রিকেট খেলার ব্যাট, লোহার রড এবং লাঠি দিয়ে মারধর করছে। আর তার বাকি তিন সঙ্গী পাশে দাঁড়িয়ে সেই ঘটনা উপভোগ করছে। তারা হাসছে এবং কুকুরটিকে মারার ব্যাপারে প্ররোচিত করছে। ভিডিয়োটির শেষ অংশ আরও মর্মস্পর্শী। শেষাংশে দেখা যাচ্ছে, ওই তরুণ কুকুরটির পিছনের দুটি পা ধরে মাঠ দিয়ে টেনে নিয়ে যাচ্ছে আর সামনের দুটি পা করজোড়ের মতো করে রয়েছে সারমেয়টি। যেন হাত জোড় করে প্রাণভিক্ষার আর্জি জানাচ্ছে অবলা পশুটি। কুকুরটির গোঙানিও শোনা যাচ্ছে ভিডিয়োটিতে। শেষ পর্যন্ত অবশ্য কুকুরটির মৃত্যু হয়।

ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসে দিল্লি পুলিশ। গত ২০ নভেম্বর ভিডিয়োটি ভাইরাল হতেই পশুর উপর অত্যাচারের ঘটনায় ওই চার কলেজ ছাত্রের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। তারপর এদিন পশুদের উপর অত্যাচারের অভিযোগে তাদের গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই হায়দরাবাদে দুটি কুকুরছানাকে নৃশংস করার দুটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছিল। প্রথম ভিডিয়োটিতে দেখা যায়, একটি কুকুরছানার গলায় দড়ি বাঁধা এবং তারপর কুকুরছানাটি একটি গাছ থেকে ঝুলছে। অপর একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি বাড়ির চারতলার বারান্দা থেকে একটি কুকুরছানা শূন্যে ছুড়ে দেওয়া হয়েছে। ওই কুকুরছানাটির মুখের ছবিও আলাদা করে ভিডিয়োটিতে দেখানো হয়েছে। তারপর কুকুরছানাটির মরদেহ মাটিতে পড়ে থাকার ঘটনাও আলাদা একটি ভিডিয়ো করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। ১৯ বছর বয়সি এক তরুণ দুটি কুকুরছানাকে নৃশংসভাবে হত্যা করেছেন বলে অভিযোগ। ভিডিয়োগুলির প্রেক্ষিতে ওই তরুণকে গ্রেফতারও করেছে হায়দরাবাদ পুলিশ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla