Police: মাজন চোরকে ধরল পুলিশ, উদ্ধার ১১ লক্ষ টাকার টুথপেস্ট

Toothpaste Paste: কুনওয়াল পাল সিং নামের এক ব্যবসায়ীর গুদাম রয়েছে দিল্লির লাহোরি গেট এলাকায়। ২২ নভেম্বর তিনি পুলিশের কাছে অভিযোগ জানান তাঁর গুদাম ঘর থেকে ২১৫ বাক্স মাজন চুরি হয়ে গিয়েছে।

Police: মাজন চোরকে ধরল পুলিশ, উদ্ধার ১১ লক্ষ টাকার টুথপেস্ট
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2022 | 4:39 PM

বারাইচ: দিল্লির একটি গুদাম ঘরে থেকে চুরি হয়ে গিয়েছিল টুথপেস্ট। ওই গুদামের মালিক পুলিশের কাছে অভিযোগ করেছিলেন তাঁর গুদাম থেকে ২১৫ বাক্স মাজন চুরি হয়েছে। গুদামে অন্য অনেক জিনিস থাকলেও মাজন চুরি হওয়া নিয়ে অবাক হয়েছিল পুলিশ। দিল্লির লাহোরি গেট এলাকার ওই গুদাম থেকে চুরি হয়েছিল বাক্স মাজন। উত্তর প্রদেশের বারাইচ জেলা থেকে চুরি যাওয়া মাজন উদ্ধার হয়েছে।

কুনওয়াল পাল সিং নামের এক ব্যবসায়ীর গুদাম রয়েছে দিল্লির লাহোরি গেট এলাকায়। ২২ নভেম্বর তিনি পুলিশের কাছে অভিযোগ জানান তাঁর গুদাম ঘর থেকে ২১৫ বাক্স মাজন চুরি হয়ে গিয়েছে। চুরির পর তাঁর সন্দেহ হয় উদয় কুমার নামের এক ব্যক্তির উপর। কারণ তাঁর গুদামে উদয় বেশ কিছু দিন কাজ করেছিলেন।

অভিযুক্ত উদয়ের খোঁজে একটি দল গঠন করে পুলিশ। সূত্র মারফত পুলিশের কাছে খবর আসে উত্তর প্রদেশে রয়েছেন উদয়। এর পর বারাইচের জারওয়াল রোড থানার সঙ্গে যোগাযোগ করে দিল্লি পুলিশ। দুই থানার যৌথ অভিযানে গ্রেফতার করা হয় অভিযুক্তকে। ২৫ নভেম্বর অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। বারাইচের পুলিশ সুপার কেশব প্রসাদ চৌধরী ঘটনা নিয়ে বলেছেন, “মাজন চুরিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। চুরি যাওয়া জিনিসও উদ্ধার হয়েছে। উদ্ধার হওয়া জিনিসের মূল্য প্রায় ১১ লক্ষ টাকা।”