Mob set fire in Car: ঘাতক গাড়ির চালককে জ্যান্ত পুড়িয়ে মারতে আগুনের মধ্যে ফেলে দিল উত্তেজিত জনতা

Mob set fire in Car: ঘাতক গাড়ির চালককে জ্যান্ত পুড়িয়ে মারতে আগুনের মধ্যে ফেলে দিল উত্তেজিত জনতা
অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু গাড়ির চালকের

Road Accident: উত্তজিত জনতা গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়। আর তারপর গাড়ির চালককে ওই আগুনের মধ্যে ফেলে দেয়। সে এক ভয়ঙ্কর দৃশ্য। অগ্নিদগ্ধ অবস্থায় ওই গাড়ির চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যন্ত্রণায় কাতরাচ্ছিল গাড়ির চালক। তারপর শনিবার হাসপাতালে মৃত্যু হয় তাঁর।

TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

May 14, 2022 | 10:37 PM

আলিরাজপুর (মধ্য প্রদেশ): এক ভয়ঙ্কর কাণ্ড ঘটে গিয়েছে মধ্য প্রদেশে। মধ্য প্রদেশের আলিরাজপুর জেলার বারঝার। জেলা সদর থেকে প্রায় ৩৮ কিলোমিটার ভিতরে। ওই বারঝার ক্রসিং দিয়েই যাচ্ছিল একটি পিক আপ ভ্যান। সেই সময়েই ঘটে দুর্ঘটনা। অসাবধানতা বশত ছয় বছর বয়সি কাঞ্জির উপর দিয়ে চলে যায় গাড়িটি। গাড়িতে চাপা পড়ে দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। আর এরই শুরু হয় আরও এক ভয়ঙ্কর কাণ্ড। উত্তজিত জনতা গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়। আর তারপর গাড়ির চালককে ওই আগুনের মধ্যে ফেলে দেয়। সে এক ভয়ঙ্কর দৃশ্য। অগ্নিদগ্ধ অবস্থায় ওই গাড়ির চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যন্ত্রণায় কাতরাচ্ছিল গাড়ির চালক। তারপর শনিবার হাসপাতালে মৃত্যু হয় তাঁর।

জেলার পুলিশ সুপার সখারাম সেঙ্গার সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, “মধ্যপ্রদেশের আলিরাজপুর জেলায় একটি নাবালিকা মেয়েকে মারাত্মকভাবে চাপা দেওয়ার পর উত্তেজিত জনতা একটি পিক আপ ভ্যানে আগুন ধরিয়ে দেয় এবং গাড়ির চালককে আগুনে ফেলে দেয়। যার ফলে শনিবার তার মৃত্যু হয়।” তিনি আরও জানিয়েছেন, শুক্রবার রাতে জেলা সদর থেকে প্রায় ৩৮ কিলোমিটার দূরে বারঝার ক্রসিংয়ের কাছে ঘটনাটি ঘটেছে।

মৃত ওই গাড়ি চালকের নাম মগন সিং (৪৩) বছর। ওই শিশুকে চাপা দেওয়ার পর উত্তেজিত জনতা প্রথমে তাঁকে মারধর করে এবং তারপর গাড়িতে আগুন লাগিয়ে দেয়। এরপর তাঁকে জীবন্ত পুড়িয়ে মারার জন্য ঠেলে ফেলে দেওয়া হয় গাড়ির আগুনের মধ্যে। ঘটনায় গুরুতরভাবে অগ্নিদগ্ধ হন মগন সিং। পরে তাঁকে উদ্ধার করে প্রথমে নিকটবর্তী হাসপাতালে এবং তারপর উন্নত স্বাস্থ্য পরিষেবার জন্য গুজরাটের দাহোদে নিয়ে যাওয়া হয়। শনিবার ওই হাসপাতালেই মারা যায় মগন সিং। ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। একটি ভিডিয়ো পুলিশের হাতে এসেছে। ওই ভিডিয়োটির সূত্র ধরে অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে একটি মামলা রুজ করে তদন্ত চালানো হচ্ছে এবং দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA