Thane: ‘আমি জঙ্গি’, বলেই থানার সামনে গায়ে আগুন ধরিয়ে দিলেন এক ব্যক্তি

Maharashtra: সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, ওই ব্যক্তির ২৫ শতাংশ পুড়ে গিয়েছে। বর্তমানে একটি হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

Thane: 'আমি জঙ্গি', বলেই থানার সামনে গায়ে আগুন ধরিয়ে দিলেন এক ব্যক্তি
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: Angshuman Goswami

Aug 05, 2022 | 1:33 PM

ঠাণে: নিজেকে জঙ্গি দাবি করলেন এক ব্যক্তি। জঙ্গি দাবি করে নিজেই চলে আসেন থানায়। থানার সামনে এসে নিজের গায়ে আগুন লাগান তিনি। সে সময়ই তিনি মত্ত অবস্থায় ছিলেন বলে জানা গিয়েছে। থানার সামনে এসে নিজের গায়েই আগুন লাগিয়ে দেন তিনি। তা দেখেই দৌড়ে আসেন সেখানে উপস্থিত পুলিশ কর্মীরা। তাঁরা এসে আগুন নিভিয়ে প্রাণে বাঁচান ওই ব্যক্তিকে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ঠাণে জেলায় একটি থানার সামনে। বর্তমানে ওই ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, নিজেকে জঙ্গি বলে দাবি করা ওই ব্যক্তির নাম নিয়াজ আহমেদ মইনুদ্দিন আনসারি। মঙ্গলবার রাতে ১টা নাগাদ ঠাণে পুলিশের কন্ট্রোলরুমে ফোন করেন ওই ব্যক্তি। ফোন করে নিজেকে জঙ্গি বলে ওই ব্যক্তি দাবি করেছিলেন বলে জানিয়েছে পুলিশ। এমনকি নিজেকে মেরে ফেলার হুমকিও ফোনে দিয়েছিলেন ওই ব্যক্তি। এর কিছুক্ষণ পর নারপোলি থানার সামনে পৌঁছে যান তিনি। সেখানেই ‘আমি জঙ্গি’ বলে চিৎকার করতে থাকেন। সে সময় তাঁর মুখ থেকে মদের গন্ধ ভরভর করছিল। এর পরই গায়ে আগুন লাগিয়ে দেন ওই ব্যক্তি। পুলিশকর্মীরা এসে তাঁকে পুড়ে যাওয়ার হাত থেকে বাঁচান।

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, ওই ব্যক্তির ২৫ শতাংশ পুড়ে গিয়েছে। বর্তমানে একটি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। ওই ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৯ ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। ঘটনার তদন্তও শুরু হয়েছে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, মত্ত অবস্থায় এই কাণ্ড ঘটিয়েছেন ওই ব্যক্তি। নিজেকে জঙ্গি দাবি করা ওই ব্যক্তির সঙ্গে আদেও কোনও জঙ্গি গোষ্ঠীর সম্পর্ক আছে কি না তাও তদন্ত করে দেখছে পুলিশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla