Faridabad: পার্কে আলাপ হওয়া অপরিচিত ধর্ষণ করে খুন করলেন মহিলাকে

মহিলার পার্কে একা থাকার সুযোগে প্রথমে তাঁকে সান্ত্বনা দেন অভিযুক্ত। ওই মহিলা দিন মজুরির কাজ করতেন।

Faridabad: পার্কে আলাপ হওয়া অপরিচিত ধর্ষণ করে খুন করলেন মহিলাকে
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Nov 25, 2022 | 8:00 AM

ফরিদাবাদ: স্বামীর সঙ্গে ঝগড়া হয়েছিল। মন ভাল না থাকায় বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন মহিলা। বসেছিলেন পার্কে। চোখের জল ফেলতে ফেলতে সেখানেই বসেছিলেন তিনি। সে সময় অপরিচিত এক ব্যক্তি যাচ্ছিলেন সেখান দিয়ে। তিনি মহিলাকে কাঁদতে দেখে তাঁর সঙ্গে কথা বলেন। এর পর ওই পার্কেই মহিলার দেহ পড়ে থাকতে দেখা যায়। ওই মহিলার মাথায় গুরুতর চোটের ছিল। ফরিদাবাদের সেক্টপ ৭-এর একটি পার্কে ঘটেছিল ওই ঘটনা। মহিলার দেহ পড়ে থাকার খবর পেয়ে ঘটনার তদন্তে নামে পুলিশ। এই ঘটনার প্রায় ২ সপ্তাহ পর অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, নেপাল পালিয়ে যাওয়ার সময় গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। পুলিশ জানিয়েছে, ওই মহিলাকে ধর্ষণ করে খুন করেছেন অভিযুক্ত।

মহিলার পার্কে একা থাকার সুযোগে প্রথমে তাঁকে সান্ত্বনা দেন অভিযুক্ত। ওই মহিলা দিন মজুরির কাজ করতেন। মহিলা তাঁকে জানিয়েছিলেন, স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় তাঁর বিয়ে ভেস্তে যেতে বসেছে। ওই মহিলাকে অভিযুক্ত ব্যক্তি জানিয়েছিল তিনি রাঁধুনীর কাজ করেন। মহিলাকে বিয়ে করার প্রস্তাবও দেন। যদিও মহিলা তা প্রত্যাখ্যান করেন। অভিযোগ এর পরই তাঁর সঙ্গে যাওয়ার জন্য চাপ দিতে থাকেন অভিযুক্ত। তাতে রাজি না হওয়ায় মহিলাকে জোর করেন অভিযুক্ত। তার পর তাঁকে ধর্ষণ করেন বলে অভিযোগ। এবং কোনও ভারী বস্তু দিয়ে আঘাত করে খুন করেন।

ঘটনার তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তকে চিহ্নিত করে পুলিশ। তার পর তাঁর খোঁজ চালানো হচ্ছিল। শেষমেশ ওই ব্যক্তি সড়ক পথে নেপাল পালানোর চেষ্টা করেছিলেন। সে সময় উত্তর প্রদেশের সানৌলিতে তাঁকে গ্রেফতার করে পুলিশ।