Dhanbad Fire: দাউ দাউ করে আগুন জ্বলছে বহুতলে, অন্তত ১৪ জনের মৃত্যু ধানবাদে

Dhanbad Fire: আশীর্বাদ অ্যাপার্টমেন্ট নামে একটি বহুতলে আগুন লেগেছে। বেশ কিছুক্ষণ হয়ে গেলেও আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি।

Dhanbad Fire: দাউ দাউ করে আগুন জ্বলছে বহুতলে, অন্তত ১৪ জনের মৃত্যু ধানবাদে
ছবি সৌজন্যে: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2023 | 11:04 PM

ধানবাদ: ১০ তলা আবাসনে ভয়াবহ অগ্নিকাণ্ড। ঝাড়খণ্ডের ধানবাদে আশীর্বাদ টাওয়ারে ৭ তলায় ও ৩ তলায় আগুন লেগেছে বলে জানা যাচ্ছে। এখনও পর্যন্ত অন্তত ১৪ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। বিধ্বংসী আগুনে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে অনুমান করা হচ্ছে। ভিতরে বেশ কয়েকজনের আটকে পড়ার আশঙ্কা তৈরি হয়েছে। ধানবাদের ডেপুটি কমিশনার সংবাদ সংস্থা ANI-কে জানিয়েছে, মৃতদের মধ্যে রয়েছেন ১০ মহিলা ও ৩ শিশু। ঝাড়খণ্ডের রাজধানী রাঁচি থেকে ১৬০ কিলোমিটার দূরে জোড়াফটক এলাকার ওই আবাসনে মঙ্গলবার সন্ধ্যা ৬ টা নাগাদ আগুন লাগে।

ধানবাদের এসএসপি সঞ্জীব কপমার জানিয়েছেন এই ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১২ জন। তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ওই আবাসনে বিয়ের অনুষ্ঠান উপলক্ষে অনেক অতিথি উপস্থিত ছিলেন বলেও জানা গিয়েছে। তবে আগুন লাগার সঠিক কারণ এখনও স্পষ্ট নয়।

ডেপুটি কমিশনার সন্দীপ সিং-এর তত্ত্বাবধানে বিশাল পুলিশবাহিনী রয়েছে ঘটনাস্থলে। ইতমধ্যেই এই ঘটনায় শোক প্রকাশ করে টুইট করেছেন ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন। তিনি জানিয়েছেন, প্রশাসনিক তৎপরতায় চলছে উদ্ধারকাজ। প্রয়োজনে চিকিৎসার ব্যবস্থা করার কথাও জানানো হয়েছে।