Fire in Train: বেঙ্গালুরু থেকে হাওড়াগামী এক্সপ্রেসে আগুন, সাদা ধোঁয়ায় ঢাকল ট্রেনের কামরা

Andhra Pradesh: কীভাবে আগুন লাগল, সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়। ঘটনাস্থলে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন দমকলের কর্মীরা। আগুন নেভানোর কাজ চলছে। রেলের পদস্থ আধিকারিকরাও সেখানে পৌঁছে গিয়েছেন। কীভাবে এই ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছেন রেলের আধিকারিকরা।

Fire in Train: বেঙ্গালুরু থেকে হাওড়াগামী এক্সপ্রেসে আগুন, সাদা ধোঁয়ায় ঢাকল ট্রেনের কামরা
হাওড়াগামী ট্রেনে আগুন
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2022 | 4:05 PM

চিত্তুর: হাওড়াগামী ট্রেনে আগুন। বেঙ্গালুরু-হাওড়া এক্সপ্রেসে (Bengaluru Howrah Express) রবিবার সকালে আগুন লাগে। ট্রেনটি বেঙ্গালুরু থেকে রওনা দিয়ে হাওড়ার দিকে আসছিল, সেই সময় অন্ধ্রপ্রদেশের চিত্তুরের কাছে ট্রেনে আগুন লাগে। আতঙ্কে হুড়োহুড়ি পড়ে যায় যাত্রীদের মধ্যে। তড়িঘড়ি ট্রেন থেকে নেমে পড়েন তাঁরা। কীভাবে আগুন লাগল, সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়। ঘটনাস্থলে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন দমকলের কর্মীরা। শেষ পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী আগুন বর্তমানে নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। রেলের পদস্থ আধিকারিকরাও সেখানে পৌঁছে গিয়েছেন। কীভাবে এই ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছেন রেলের আধিকারিকরা।

জানা গিয়েছে, রবিবার দুপুরে বেঙ্গালুরু থেকে হাওড়াগামী ওই ট্রেনটির একটি কামরায় আগুন লেগেছিল। চিত্তুর স্টেশনে কাছে ট্রেনটি আসতেই ট্রেনের একটি কামরা আগুন দেখতে পাওয়া যায়। ধোঁয়ায় ঢেকে যায় গোটা কামরা। সেই সময় ট্রেনটি চলন্ত অবস্থায় ছিল। তবে আগুন লাগার বিষয়টি নজরে আসার পরই তড়িঘড়ি পদক্ষেপ করা হয়। ট্রেনের ওই কামরা থেকে সবাইকে নামিয়ে আনা হয়। দুর্ঘটনায় কোনও হতাহতের খবর নেই। তবে যে কোনও মুহূর্তে বড়সড় কোনও দুর্ঘটনা ঘটতে পারত বলেই আশঙ্কা করছেন অনেকে। কারণ, যে সময় আগুন লাগার বিষয়টি নজরে আসে, তখন ট্রেনটি চলন্ত অবস্থায় ছিল।

সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে হাওড়াগামী ওই ট্রেনটির এস নাইন বগিতে আগুন লেগেছিল। তবে তড়িঘড়ি সেই আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। রেলের আধিকারিকরা জানিয়েছেন, ঘটনায় কেউ আহত বা জখম হননি। কী কারণে এই দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাকে কেন্দ্র করে বেশ আতঙ্ক ছড়িয়েছে ট্রেনের যাত্রীদের মধ্যে। তবে স্বস্তি, আগুন লাগার ঘটনায় বড়সড় কোনও বিপদ কোনও যাত্রীর হয়নি।