Woman Abused: প্রেমিকার ‘গণধর্ষণ’ দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখলেন ‘নিরুপায়’ প্রেমিক! গ্রেফতার ৫

Horror Crime: ওই জায়গাও আলোও তেমন থাকে না বলে জানা গিয়েছে। সেখানেই অভিযুক্তরা ধরে ওই যুগলকে তার পর গলায় ছুরি ধরে পাশের নির্জন অন্ধকারে নিয়ে যায়। সেখানেই একের পর এক জন নির্যাতন করে তরুণীকে।

Woman Abused: প্রেমিকার ‘গণধর্ষণ’ দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখলেন ‘নিরুপায়’ প্রেমিক! গ্রেফতার ৫
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jan 14, 2023 | 1:55 PM

চেন্নাই: প্রেমিকের সামনে প্রেমিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল পাঁচ জনের বিরুদ্ধে। গলায় ছুরি ধরে ওই তরুণীর উপর যৌন অত্যাচার চালানো হয়েছে বলে অভিযোগ। বৃহস্পতিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটেছে তামিলনাড়ুর কাঞ্চিপুরম জেলায়। ঘটনায় অভিযুক্ত পাঁচ যুবককেই গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তদের সকলেরই বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে। নির্যাতিতা তরুণী ও তাঁর প্রেমিকের বয়স ২০ বছর। দুজন একই কলেজে পড়েন। একটি বেসরকারি কলেজে পড়েন তাঁরা। শহর থেকে কিছু দূরে প্রায়শই এক সঙ্গে ঘুরতে যেতেন তাঁরা। বৃহস্পতিবারও এ রকম ভাবেই গিয়েছিলেন ওই যুগল। ওই জায়গাও আলোও তেমন থাকে না বলে জানা গিয়েছে। সেখানেই অভিযুক্তরা ধরে ওই যুগলকে তার পর গলায় ছুরি ধরে পাশের নির্জন অন্ধকারে নিয়ে যায়। সেখানেই একের পর এক জন নির্যাতন করে তরুণীকে।

বেসরকারি কলেজের দুই ছাত্র-ছাত্রীর মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। এ দিন বেঙ্গালুরু ও পুদুচেরী আউটার রিং রোড থেকে কিছুটা দূরে। একটি প্রাইমারি স্কুল ও অব্যবহৃত নির্মীয়মাণ বহুতল রয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই বহুতলের পাশে দুজন অভিযুক্ত বসে মদ খাচ্ছিলেন। সে সময় ওই যুগল আসে সেখানে। যুগল জানতে না পারলেও অভিযুক্তরা দেখেছিলেন তাঁদেরকে। এর পর দুজন অভিযুক্ত তাঁদের বাকি বন্ধুদের ডেকে নিয়ে আসেন। এর পর গলায় ছুরি ধরে নিয়ে যায় নির্জন এলাকায়। সহযোগিতা না করতে খুন করে দেওয়ার হুমকিও দেওয়া হয়েছে। এই কাজ করে পালা করে তরুণীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ।

ঘটনা নিয়ে ওই জেলার ডেপুটি পুলিশ সুপার পি জুলিয়াস সিজার বলেছেন, “ওই যুগল ওই এলাকায় আগেও এসেছে। কিন্তু তখন এ রকম কিছু ঘটেনি। বৃহস্পতিবার সন্ধ্যায় দুজন দেখে তাঁদের আরও বন্ধুকে ডেকে গণধর্ষণ করেন।।” এর পর তরুণীর প্রেমিক তাঁর কাকাকে ফোন করেন। তিনি ওই এলাকা থেকে কাছে থাকেন। তিনি এসে নির্যাতিতাতে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর পর দায়ের হয় অভিযোগ। ওই এলাকার সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের দুজনকে গ্রেফতার করে, তাঁদের সূত্র ধরে পুলিশের হাতে আসে বাকি তিন জন। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।