রাস্তার ধারে নিথর সদ্যোজাত, গাছে ঝুলছে প্রৌঢ়ের দেহ, ত্রিপুরায় ৫ দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

রাস্তার ধারে নিথর সদ্যোজাত, গাছে ঝুলছে প্রৌঢ়ের দেহ, ত্রিপুরায় ৫ দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য
ফাইল চিত্র

TV9 বাংলা ডিজিটাল: একই দিনে রাজ্যের চার প্রান্ত থেকে পাঁচটি দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। যার মধ্যে একটি খুন আরেকটি আত্মহত্যার ঘটনা বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিস। দক্ষিণ ত্রিপুরার জলাইবাড়ি, গোমটি জেলার অমরপুর, আনকটি জেলার কৈলাশহর থেকে দেহগুলি উদ্ধার হয়েছে।

ঘটনা ১.

কৈলাশহরের একটি টুরিস্ট স্পট থেকে বীর সিং নামে এক ব্যক্তির দেহ উদ্ধার হয়। কিন্তু আনকটি পাহাড়ের এক মন্দিরে পুজো করতেন। তাঁর দেহ এদিন ক্ষতবিক্ষত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পুলিস জানিয়েছে, দেহটিতে ভারি বস্তু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। মাথা থেঁতলে দেওয়া হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ইতিমধ্যেই এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। অপর জনের খোঁজে তল্লাশি চলছে।

ঘটনা ২.

অন্যদিকে, দক্ষিণ ত্রিপুরার জলাইবাড়ি থেকে দুটি দেহ উদ্ধার হয়েছে। হসপিটাল পাড়া এলাকার বাসিন্দা ফনিন্দর সরকারের দেহ রবার বাগান থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়। জানা গিয়েছে, গত সোমবার বাড়ি থেকে বেরিয়েছিলেন ফনিন্দর। আর ফেরেননি। পরিবারের তরফে সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করা হয়েছিল। বুধবার সকালে রাখাল রায় বর্মনের রবার বাগান থেকে তাঁর দেহ উদ্ধার হয়।

ঘটনা ৩.

জলাইবাড়ির আশ্রমপাড়া এলাকায় এক প্রৌঢ়ের দেহ উদ্ধার হয়। এদিন সকালে নিতাই ভৌমিক নামে এলাকারই এক বাসিন্দার দেহ খেতের মধ্যে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে তাঁরা পুলিসে খবর দেন। পুলিস দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

ঘটনা ৪.

বুধবার সকালে কইফাং এডিসি গ্রামের নভরাম বাড়ি রাস্তার ধার থেকে এক সদ্যোজাতর দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। গ্রামবাসীরাই সদ্যোজাতর দেহটি পড়ে থাকতে দেখেন।

ঘটনা ৫.

গোমতী নদীর ধার থেকে এদিন সকালে আরও এক ব্যক্তির দেহ উদ্ধার হয়। একটি গাছের ডালের সঙ্গে আটকে দেহটি অমরপুরের কামারিয়াখোলা এলাকায় নদীর পাড়ে ভেসে উঠেছিল। তবে তাঁর নাম পরিচয় এখনও জানা যায়নি। পুলিস তদন্ত করে দেখছে।
একইদিনে পরপর দেহ উদ্ধারের ঘটনায় স্বাভাবিকভাবেই ত্রিপুরার আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। সরব হয়েছেন বিরোধীরাও।

Click on your DTH Provider to Add TV9 Bangla