Police Officer: রান্না না করায় প্রতিবেশী মহিলার নাক ফাটালেন প্রাক্তন পুলিশ অফিসার

Assault Case: হরিয়ানা পুলিশ সার্ভিসের অফিসার হিসাবে কালসন চাকরিতে যোগ দিয়েছিলেন। ২০১২ সালে আইপিএস পদমর্যাদায় উন্নীতও হয়েছিলেন তিনি।

Police Officer: রান্না না করায় প্রতিবেশী মহিলার নাক ফাটালেন প্রাক্তন পুলিশ অফিসার
Follow Us:
| Edited By: | Updated on: Jan 13, 2023 | 4:25 PM

চণ্ডীগড়: পুলিশের উচ্চ পদস্থ অফিসার তিনি। কিন্তু তাঁর বিরুদ্ধে ভূরিভূরি অভিযোগ। এর মধ্যে মহিলাদের হেনস্থার অভিযোগও রয়েছে। মত্ত অবস্থাতেই তিনি এই সব কাণ্ড ঘটান বলে অভিযোগ। এই সব অভিযোগে জর্জরিত হয়ে তিনি চাকরি থেকে অবসরও নিয়েছেন। কিন্তু তাঁর স্বভাবের বদল হয়নি। সম্প্রতি তাঁর প্রতিবেশী এক মহিলা তাঁর বিরুদ্ধে ফের হেনস্থার অভিযোগ এনেছেন। এ নিয়ে পুলিশে অভিযোগও দায়ের হয়েছে। যদিও অভিযোগ দায়েরের পর থেকেই বেপাত্তা ওই প্রাক্তন পুলিশ অফিসার। তাঁর খোঁজ চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। হেনস্থায় অভিযুক্ত হরিয়ানা পুলিশে কর্মরত ছিলেন বলে জানা গিয়েছে। গত পাঁচ বছরে এ নিয়ে তাঁর বিরুদ্ধে ষষ্ঠ অভিযোগ দায়ের হল।

অভিযুক্ত পুলিশ অফিসারের নাম হেমন্ত কালসন। তিনি হরিয়ানার প্রাক্তন ইনস্পেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ছিলেন। বুধবার রাতে তিনি ঢুকে পড়েছিলেন তাঁর প্রতিবেশীর বাড়িতে। বাড়িতকে ঢুকে প্রতিবেশীর মহিলাকে তিনি রাতের তাঁর জন্য রাতের খাবার তৈরি করার নির্দেশ দেন। কিন্তু কালসনের জন্য খাবার তৈরি করতে অস্বীকার করেন ওই মহিলা। অভিযোগ এর পরই ওই মহিলার মুখে ঘুষি মারেন ওই প্রাক্তন পুলিশ অফিসার। সেই ঘুষিতে ওই মহিলার নাক ফেটে রক্ত বেরোতে থাকে। এর পরই অভিযুক্ত সেখান থেকে চম্পট দেয় বলে পুলিশকে জানিয়েছেন ওই মহিলা। এই অবস্থায় ওই মহিলার স্বামী ফোন করেন স্থানীয় থানায়। ওই দম্পতির অভিযোগ, মারধর করে পালানোর সময় পুলিশকে না জানানোর হুমকিও ওই প্রাক্তন অফিসার দিয়েছেন বলে অভিযোগ।

হরিয়ানা পুলিশ সার্ভিসের অফিসার হিসাবে কালসন চাকরিতে যোগ দিয়েছিলেন। ২০১২ সালে আইপিএস পদমর্যাদায় উন্নীতও হয়েছিলেন তিনি। কিন্তু ২০২২ সালের সেপ্টেম্বর হঠাৎই চাকরি থেকে অবসর নেন। চাকরি করার সময়ও তাঁর বিরুদ্ধে মহিলাদের হেনস্থার অভিযোগ ছিল বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে।