Minor Assault: অফিসের বসকে সঙ্গে নিয়ে নাবালিকা মেয়েকে ধর্ষণ করত পালক বাবা! মায়ের মদতেই চলত অত্যাচার

Gujarat: পালক মেয়েকে ধর্ষণের বিষয়টি জানতেন অভিযুক্ত ব্যক্তির স্ত্রীও। তাঁর মদতেই ওই ব্যক্তি এবং তাঁর বস অত্যাচার চালিয়েছেন ওই নাবালিকার উপরে।

Minor Assault: অফিসের বসকে সঙ্গে নিয়ে নাবালিকা মেয়েকে ধর্ষণ করত পালক বাবা! মায়ের মদতেই চলত অত্যাচার
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2022 | 8:30 AM

রাজকোট: নাবালিকা মেয়েকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ উঠল পালক বাবার বিরুদ্ধে। এমনকি অফিসের বসকে সঙ্গে নিয়েই মেয়ের উপর অত্যাচার চালাতেন ওই ব্যক্তি। ১২ বছরের ওই নাবালিকাকে ধর্ষণের অভিযোগে অভিযোগে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, পালক মেয়েকে ধর্ষণের বিষয়টি জানতেন অভিযুক্ত ব্যক্তির স্ত্রীও। তাঁর মদতেই ওই ব্যক্তি এবং তাঁর বস অত্যাচার চালিয়েছেন ওই নাবালিকার উপরে। সে জন্য ওই নাবালিকার পালক মাকেও গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সম্প্রতি ঘটনাটি ঘটেছে গুজরাতের রাজকোটে। রাজকোটের এয়ারপোর্ট থানার পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে।

জানা গিয়েছে, অত্যাচারিতা নাবালিকার জন্মদাত্রী মা গুজরাতের গির-সোমানাথের তালালা এলাকার বাসিন্দা। মেয়েটির বয়স যখন এক মাস ছিল তখন তাঁকে পালনের জন্য অভিযুক্তকে ব্যক্তি এবং তাঁর স্ত্রীকে দিয়েছিলেন। তখন থেকেই অভিযুক্ত ব্যক্তির বাড়িতেই থেকেছেন ওই নাবালিকা। অভিযুক্তরা নাবালিকার জন্মদাত্রী মায়ের দুর সম্পর্কের আত্মীয় বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। তখন ওই দম্পতি জুনাগড় জেলার মেনদারদা এলাকায় থাকতেন।

কয়েক বছর আকে কাজের প্রয়োজনে রাজকোটের বামানবোরে আসেন অভিযুক্ত যুগল। তাঁর ২ জনই একটি কারখানায় কাজ করতেন। এবং সেই কারখানার কোয়ার্টারেই থাকতেন। পরে ওই যুগলের তিনটি সন্তান হয়েছে বলেও জানা গিয়েছে। যদিও নিজেদের সন্তান থাকলেও অত্যাচারিতা নাবালিকাকেও রেখেছিলেন তাঁরা।

মাস খানেক আগে একটি বিয়ে বাড়িতে নিজের জন্মদাত্রী মায়ের সঙ্গে দেখা হয় অত্যাচারিতা নাবালিকার। তার পর কয়েক দিন নিজের মায়ের সঙ্গে থেকেছিলেন ওই নাবালিকা। কিন্তু তাঁর মা পালক বাবা-মায়ের বাড়িতে দিয়ে আসার কথা বলতেই কান্নাকাটি শুরু করেন নাবালিকা। এবং মাকে বলেন সাম্প্রতিক অতীতে তার উপর ঘটে চলা যৌন নির্যাতনের কথা।

ওই নাবালিকা তাঁর মাকে জানান, পালক বাবা বেশ কয়েক বার তাকে হেনস্থা এবং ধর্ষণ করেন। নাবালিকা জানিয়েছেন, কারখানায় যখন সে বাবার খাবার দিতে যেত, তখন তার বাবা ও বাবার বসও তাঁকে বেশ কয়েক বার ধর্ষণ করেছেন। এ কথা পালক মাকে অনেক বার জানিয়েছিলেন তিনি। অভিযোগ, বিষয়টি জেনেও কাউকে বিষয়টি নিয়ে না জানাতে বলেছিলেন অভিযুক্ত পালক মা।