Liquor: একাধিক বিদেশি মদের বোতল নিয়ে চম্পট চার ব্যক্তির, কর্মীরা টাকা চাইতেই…

Liquor: মদের দোকান থেকে সাত বোতল জেমসন হুইস্কি নিয়ে চম্পট চার ব্যক্তির। গুরগাঁওয়ের সোহনা এলাকার ঘটনা।

Liquor: একাধিক বিদেশি মদের বোতল নিয়ে চম্পট চার ব্যক্তির, কর্মীরা টাকা চাইতেই...
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2023 | 3:02 PM

গুরগাঁও : মদের দোকানে (Liquor Shop) এসে অভব্য় আচরণ চার ব্যক্তির। দোকান থেকে রীতিমতো মদের বোতল ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে তাঁদের বিরুদ্ধে। সবকটিই ছিল বিদেশি মদ। আয়ারল্যান্ডের জেমসন হুইস্কির (Jameson Whiskey) সাত বোতল নিয়ে চম্পট দেন তাঁরা। সেই মদের বোতলের টাকা চাইতে গেলে উল্টে তাঁদের উপর চড়াও হয় ওই ব্যক্তিরা। গুরগাঁওয়ের সোহনা এলাকার ঘটনা। এখনও পর্যন্ত অভিযুক্তদের গ্রেফতার করা যায়নি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত ৮ টা নাগাদ অডি সিডানে চেপে সোহনার ওই মদের দোকানের হাজির হন চার জন। তাঁদের মধ্যে মদের দোকানের ভিতরে প্রবেশ করেন দু’জন। মদের দোকানের কর্মীরা পুলিশকে জানিয়েছেন, কাউকে কিছু না জানিয়েই জেমসন হুইস্কির সাতটি বোতল তুলে নেন তাঁরা। এবং সাতটি বোতলের দাম না দিয়েই বেরিয়ে যাচ্ছিলেন। তাঁদের বেরিয়ে যেতে দেখে কাউন্টারে বসে থাকা কর্মী বিকাশ কুমার তাঁদের বাধা দেন। এবং সাতটি বোতলের দাম চান।

তাঁদের মধ্যে একজন ব্যক্তি ওই কর্মীকে টাকা নেওয়ার জন্য গাড়ি অবধি যেতে বলেন। সেখানে বিকাশ পৌঁছতেই তাঁর উপর চারজন মিলে চড়াও হন। তাঁকে মার খেতে দেখে মদের দোকান থেকে আরও দু’জন কর্মী এগিয়ে আসেন। কিন্তু তাঁদেরও মেরে এলাকা থেকে চম্পট দেয় অভিযুক্তরা। আর দোকানের কর্মীদের শাসিয়ে গিয়েছেন অভিযুক্তরা যাতে আর কোনওদিন তাঁদের থেকে টাকা না চাওয়া হয় এবং পুলিশকে এই ঘটনার কথা না জানান তাঁরা। তবে কর্মীরা দোকানের মালিককে গোটা ঘটনার বিষয়ে জানানোর পরই পুলিশে খবর দেন। আর কুমার জানিয়েছেন, অভিযুক্তদের মধ্যে একজন আগেও সেই দোকান থেকে মদ কিনেছে।

এদিকে বিকাশের অভিযোগের ভিত্তিতে সোহনা পুলিশ স্টেশনে অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪, ৩২৩, ৪০৬, ৫০৬ ধারায় মামলা দায়ের হয়েছে। সোহনা পুলিশ স্টেশনের হাউজ অফিসার ইনস্পেক্টর সুনীল কুমার জানিয়েছেন, অভিযুক্তদের মধ্যে একজন ওই সাতটি মদের বোতলের জন্য ডিজিটাল পেমেন্ট করার চেষ্টা করেছিলেন। কিন্তু তা সফল হয়নি। তারপরই ওই কর্মীকে নগদ টাকা দিয়ে বিল মেটানোর জন্য তাঁকে গাড়ি অবধি ডেকেছিলেন। তিনি বলেছেন,”কিন্তু সেখানে তাঁদের মধ্যে কোনও কারণে হাতাহাতি শুরু হয়ে যায়। এই বিষয়ে আমরা সমস্ত প্রয়োজনীয় পদক্ষেপ করব।”