ICU-র বেডেই ধর্ষণের শিকার! বিভীষিকার কথা বাবাকে চিঠিতে জানালেন টিবি আক্রান্ত মেয়ে

TV9 বাংলা ডিজিটাল: বীভত্স, নারকীয়, দুর্বিষহ- কোনও বিশেষণেই যেন মাপা যায় না গুরুগ্রামের (Gurugram) এই ঘটনাকে। টিবি আক্রান্ত তরুণী আইসিইউ-তে শুয়ে পাঞ্জা লড়ছেন মৃত্যুর সঙ্গে। আর তাঁর অচৈতন্য অবস্থার সুযোগ নিয়ে লাগাতার ‘ধর্ষণ’ হাসপাতালেরই কর্মীর। ঘটনা প্রকাশ্যে আসতেই শিউরে উঠেছে গোটা শহর। বছর একুশের তরুণী গুরুগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। তাঁর শারীরিক অবস্থার অবনতি […]

ICU-র বেডেই ধর্ষণের শিকার! বিভীষিকার কথা বাবাকে চিঠিতে জানালেন টিবি আক্রান্ত মেয়ে
ফাইল ছবি
Follow Us:
| Updated on: Oct 29, 2020 | 8:35 AM

TV9 বাংলা ডিজিটাল: বীভত্স, নারকীয়, দুর্বিষহ- কোনও বিশেষণেই যেন মাপা যায় না গুরুগ্রামের (Gurugram) এই ঘটনাকে। টিবি আক্রান্ত তরুণী আইসিইউ-তে শুয়ে পাঞ্জা লড়ছেন মৃত্যুর সঙ্গে। আর তাঁর অচৈতন্য অবস্থার সুযোগ নিয়ে লাগাতার ‘ধর্ষণ’ হাসপাতালেরই কর্মীর। ঘটনা প্রকাশ্যে আসতেই শিউরে উঠেছে গোটা শহর।

বছর একুশের তরুণী গুরুগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। প্রায় অচৈতন্য ছিলেন ওই তরুণী। অভিযোগ, সেই অবস্থায় আইসিইউ-র মধ্যেই এক কর্মী তাঁকে ধর্ষণ করে। শরীরে যন্ত্রণা অনুভব করতে পেরেছিলেন ওই তরুণী।

পরে জ্ঞান ফিরলে তরুণী তাঁর বাবাকে চিঠি লিখে সব কথা জানান। একটি চিঠিতে ‘বিকাশ’ নামে এক যুবকের কথা উল্লেখ করেন তিনি। ওই চিঠি নিয়েই স্থানীয় থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তরুণীর বাবা। মনে করা হচ্ছে, ২১ থেকে ২৭ অক্টোবরের মধ্যেই ওই তরুণীকে ধর্ষণ করা হয়েছে। পুলিস হাসপাতালে বিকাশের খোঁজ করেছে। তবে বিকাশ হাসপাতালের স্বাস্থ্যকর্মী নয়, সরাসরি বেতনভোগী কর্মীও নয়। পুলিস বিকাশকে শনাক্ত করেছে।

পুলিস কমিশনার কেকে রাও বলেছেন, “তরুণীর শারীরিক অবস্থা এখনও স্থিতিশীল নয়। তাই তাঁকে জিজ্ঞাসাবাদ করা যাচ্ছে না। তাঁর সঙ্গে কথা বলার প্রয়োজন রয়েছে। তাঁর মেডিক্যাল পরীক্ষা করা হচ্ছে। নজর রেখেছেন বিশিষ্ট চিকিত্সকদের দল। হাসপাতালে পুলিসি নিরাপত্তা দেওয়া হচ্ছে।” তদন্তে সবরকম সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। তবে কীভাবে এই ঘটনা ঘটল, তা নিয়ে এত নামীদামি হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।