Baarat: সময়ের আগেই রওনা বরযাত্রী দলের, ৫০ লক্ষ টাকা ক্ষতিপূরণ চেয়ে আদালতে মামলা বরের বন্ধুদের

Bizarre: বন্ধুদের অভিযোগ, বরকে ফোন করতেই তিনি সটান জবাব দেন। তাঁরা দেরি করে ফেলেছেন। তাই আর বরযাত্রী যাওয়ার দরকার নেই।

Baarat: সময়ের আগেই রওনা বরযাত্রী দলের, ৫০ লক্ষ টাকা ক্ষতিপূরণ চেয়ে আদালতে মামলা বরের বন্ধুদের
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2022 | 4:52 PM

হরিদ্বার: বিয়ে বাড়ি মানেই হইহুল্লোড়, আনন্দ, নাচগান, খাওয়া দাওয়া। পাত্র পক্ষের আমন্ত্রিত হলে বরযাত্রী যাওয়া এক বিশেষ আকর্ষণ। কিন্তু আমন্ত্রণ পেয়ে এলেন। কিন্তু আপনাকে না নিয়েই কণের বাড়ি রওনা দিয়ে দিল বরযাত্রী। তখন আপনার কেমন লাগবে? সম্প্রতি এমন ঘটনা ঘটেছে উত্তরাখণ্ডের হরিদ্বারে। বিয়েতে এসে বরের বন্ধুরা দেখলেন তাঁদের ফেলেই রওনা দিয়েছে বরযাত্রী। ক্ষুব্ধ বরের বন্ধুরা তার পর দ্বারস্থ হয়েছেন আদালতের। মানহানির মামলা করে বন্ধুর কাছ থেকে ৫০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দাবি করেছেন তাঁরা।

রবি নামের এক ব্যক্তি হরিদ্বারের বাসিন্দা। সম্প্রতি বিয়ে করেছেন তিনি। নিজের বিয়েতে তিনি বন্ধুদের আমন্ত্রণ জানিয়েছিলেন। বরযাত্রী যাওয়ার জন্যও বলেছিলেন। বিয়ের নিমন্ত্রণপত্রে বরযাত্রী রওনা দেওয়ার যে সময় লেখা ছিল, তখনই বরের বাড়ি এসে পৌঁছন তাঁরা। কিন্তু এসে দেখেন বরযাত্রী রওনা দিয়ে দিয়েছে। হতাশ হয়ে তাঁরা ফোন করেন বরকে। কিন্তু বরের উত্তর তাঁদের হতাশাকে আরও বাড়িয়ে দেয়।

বন্ধুদের অভিযোগ, বরকে ফোন করতেই তিনি সটান জবাব দেন। তাঁরা দেরি করে ফেলেছেন। তাই আর বরযাত্রী যাওয়ার দরকার নেই। এমনকি বন্ধুদের বাড়ি ফিরে যাওয়ার কথাও বলেন বর। এ নিয়ে চন্দ্রশেখর নামে রবির এক বন্ধু বলেছেন, ”বিয়ের আমন্ত্রণ পত্রে লেখা ছিল বিকাল ৫টায় যাবে বরযাত্রীর দল। সেই মতো আমরা ৫টার সময়ই রবির বাড়ি পৌঁছেছিলাম। কিন্তু গিয়ে দেখি বরযাত্রী চলে গিয়েছে। আমরা ফোন করলে রবি আমাদের বাড়ি চলে যেতে বলে। কারণ আমরা না কি দেরি করে এসেছি!” অপমানিত বন্ধুরা বরের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন। এবং ক্ষমা চাওয়ারও দাবি জানিয়েছেন তাঁরা।