Hyderabad Case: যৌনতায় অরাজি স্ত্রী! ফেসবুক থেকে মহিলাদের নম্বর নিয়ে ৫৮ বছর বয়সী ব্যক্তি যা করতেন…

Telangana: তাঁর বিরুদ্ধে অভিযোগ, শারীরিক আকাঙ্খা মেটাতে না পেরে সে ফেসবুক থেকে বিভিন্ন মহিলাদের নম্বর জোগাড় করতে শুরু করেছিলেন। সেই নম্বরগুলিতে তিনি পর্নোগ্রাফি ভিডিয়ো পাঠাতেন বলে অভিযোগ উঠেছে।

Hyderabad Case: যৌনতায় অরাজি স্ত্রী! ফেসবুক থেকে মহিলাদের নম্বর নিয়ে ৫৮ বছর বয়সী ব্যক্তি যা করতেন...
প্রতীকী ছবি।
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Jul 06, 2022 | 8:44 PM

হায়দরাবাদ: দক্ষিণের হায়দরবাদ শহরে ঘটেছে এক অবাক করা ঘটনা। সেখানে অশ্লীল কাজের জন্য ৫৮ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ওই ব্যক্তির বিরুদ্ধে উঠেছে মারাত্মক অভিযোগ। জানা গিয়েছে, ওই ব্যক্তি বিভিন্ন মোবাইল নম্বর থেকে মহিলাদের পর্নোগ্রাফি ভিডিয়ো পাঠাতেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে ধৃত ব্যক্তির নাম রইসউদ্দিন। তিনি হায়দরাবাদের বাজার ঘাট এলাকায় থাকেন বলেই জানা গিয়েছে। মহিলাদের ওপর হওয়া অপরাধ রুখতে তেলঙ্গানা পুলিশের বিশেষ দল ‘সি’ ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে। রাজ্য পুলিশের এই বিশেষ বাহিনী অপ্রাপ্তবয়স্ক মেয়েদের বিবাহ রোধেও কাজ করে। তদন্তে জানা গিয়েছে, রইসউদ্দিন নামের ওই ব্যক্তি বেশ কিছুদিন মানসিক ভাবে বিরক্ত হয়ে উঠেছিলেন। জানা গিয়েছে, তাঁর স্ত্রী বেশ কয়েকদিন ধরে শারীরিকভাবে ঘনিষ্ঠ হচ্ছিলেন না।

তাঁর বিরুদ্ধে অভিযোগ, শারীরিক আকাঙ্খা মেটাতে না পেরে সে ফেসবুক থেকে বিভিন্ন মহিলাদের নম্বর জোগাড় করতে শুরু করেছিলেন। সেই নম্বরগুলিতে তিনি পর্নোগ্রাফি ভিডিয়ো পাঠাতেন বলে অভিযোগ উঠেছে। পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, “তদন্ত চলকালীন দেখা গিয়েছে, ওই ব্যক্তি ৫ জন মহিলাকে পর্নোগ্রাফি ভিডিয়ো পাঠিয়েছিল এবং তিনটি আলাদা নম্বর থেকে ভিডিয়ো গুলি পাঠানো হয়েছিল। নম্বর ব্লক করে দিলে অন্য আরেকটি নম্বর থেকে পাঠানো হত ভিডিয়ো। এই ঘটনায় তাদের অনেকেই মানসিকভাবে বিধ্বস্ত হয়ে একজন পুলিশে অভিযোগ জানিয়েছিলেন।” বোয়েনপল্লি থানায় অভিযোগ দায়ের হওয়ার পর তদন্তে নেমে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

নির্যাতিতা মহিলা জানিয়েছেন, বিভিন্ন নম্বর থেকে তাঁর কাছে অশ্লীল ভিডিয়ো আসছিল। একের পর এক নম্বর ব্লক করার পরও তাঁর কাছে ভিডিয়ো আসা বন্ধ হচ্ছিল না। সেই কারণেই তিনি অভিযোগ জানিয়েছিলেন। ওই ব্যক্তিকে গ্রেফতারের পর নির্দিষ্ট ধারায় মামলা রুজু হয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla