Srinagar Attack: হামলায় মৃত ১ পুলিশকর্মী, লালবাজার আক্রমণের দায় স্বীকার করল জঙ্গিগোষ্ঠী

Terrorist Attack: গতকালের এই হামলার ঘটনার পর কাশ্মীর জ়োন পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিল, যে ঘটনাটি শ্রীনগরের লালবাজার এলাকার জিডি গোয়েঙ্কা স্কুলের বাইরে ঘটনাটি ঘটেছিল।

Srinagar Attack: হামলায় মৃত ১ পুলিশকর্মী, লালবাজার আক্রমণের দায় স্বীকার করল জঙ্গিগোষ্ঠী
ছবি: এএনআই
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Jul 13, 2022 | 1:31 PM

শ্রীনগর: মঙ্গলবার বিকেলে আরও একবার রক্তাক্ত হয়েছিল উপত্যকা। কাশ্মীরের শ্রীনগরের লালবাজার এলাকার একটি পুলিশ চেকপোস্টে জঙ্গিদের গুলিতে নিহত হয়েছিলেন এক পুলিশকর্মী। জঙ্গিদের ওই আক্রমণের ঘটনায় আরও ২ পুলিশ কর্মী আহত হওয়ার খবর পাওয়া গিয়েছিল। এবার উপত্যকায় হওয়া এই সাম্প্রতিক আক্রমণের দায়স্বীকার করল এক কুখ্যাত জঙ্গিগোষ্ঠী। ইসলামিক স্টেট হিন্দ প্রভিন্স এই আক্রমণের দায় স্বীকার করেছে। জঙ্গিগোষ্ঠীর মিডিয়া শাখার পক্ষ থেকে জানানো হয়েছে, লুকিয়ে আত্রমণ করা হয়েছিল এবং আক্রমণের বডি ক্যাম ভিডিয়ো প্রকাশ করা হয়েছিল। আইএসএইচপি জানিয়েছে, আক্রমণের পর পুলিশের একটি একে ৪৭ রাইফেল ছিনতাই করা হয়েছে।

গতকালের এই হামলার ঘটনার পর কাশ্মীর জ়োন পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিল, যে ঘটনাটি শ্রীনগরের লালবাজার এলাকার জিডি গোয়েঙ্কা স্কুলের বাইরে ঘটনাটি ঘটেছিল। নাকা চেকিংয়ে থাকা পুলিশের একটি দলের ওপর নির্বিচারে গুলি চালাতে শুরু করেছিল সন্ত্রাসবাদীরা। ঘটনাস্থলে লুটিয়ে পড়েছিলেন ৩ পুলিশকর্মী। পুলিশের পক্ষ থেকে পাল্টা জবাব দেওয়া হয়েছিল। সেই সময় জঙ্গিরা সেখান থেকে গাঢাকা দিয়েছিল।

জঙ্গিদের গুলিতে আহত হওয়ার পর ৩ পুলিশকর্মীকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই এক এএসআইয়ের মৃত্যু হয়েছিল। কাশ্মীর পুলিশ সূত্রে জানা গিয়েছিল, নিহত এএসআইয়ের নাম মোস্তাক আহমেদ। পুলিশ জানিয়েছে, গুলিতে আহত বাকি দুই পুলিশকর্মীর চিকিৎসা চলছে। জঙ্গি আক্রমণের পর ওই এলাকায় বিশাল সংখ্যার পুলিশকর্মী মোতায়েন করা হয়েছিল বলেই জানা গিয়েছে। অন্যদিকে সোমবার, জম্মু কাশ্মীরের পুলওয়ামাতে জেলায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে জইশ কমান্ডার কায়সার কোকা সহ আরও এক কুখ্যাত জঙ্গি মারা গিয়েছিল।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla