বিধান পরিষদে বসে পর্ন দেখছিলেন বিধায়ক! পরে সাফাই, ‘মেসেজ ডিলিট করছিলাম’

বিধান পরিষদে এক কোণায় বসে মন দিয়ে কংগ্রেস নেতা প্রকাশ রাঠোর পর্ন দেখছিলেন। পিছন থেকে কেউ দেখতে পেয়ে গোটা ঘটনাটি রেকর্ড করে নেন।

বিধান পরিষদে বসে পর্ন দেখছিলেন বিধায়ক! পরে সাফাই, 'মেসেজ ডিলিট করছিলাম'
প্রতীকী চিত্র।
ঈপ্সা চ্যাটার্জী

|

Jan 30, 2021 | 5:40 PM

বেঙ্গালুরু: বিধান পরিষদে বসেই ফোনে অশ্লীল ভিডিয়ো দেখার অভিযোগ উঠল কর্নাটক বিধান পরিষদ (Karanataka Legislative Council)-র সদস্য তথা কংগ্রেস নেতা প্রকাশ রাঠোর (Prakash Rathore)-র বিরুদ্ধে। যদিও প্রশ্নের মুখে পড়ে তাঁর সাফাই, মোবাইলের স্টোরেজ ভর্তি হয়ে যাওয়ায় তিনি মেসেজ ডিলিট করছিলেন।

logo2

গত ২৮ জানুয়ারি থেকে শুরু হয়েছে কর্নাটক বিধানসভার অধিবেশন। শুক্রবার সেখানেই ঘটে এই কাণ্ড। জানা গিয়েছে, বিধান পরিষদে এক কোণায় বসে মন দিয়ে কংগ্রেস নেতা প্রকাশ রাঠোর পর্ন (Pornography) দেখছিলেন। পিছন থেকে কেউ দেখতে পেয়ে গোটা ঘটনাটি রেকর্ড করে নেন। মূহুর্তেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো।

আরও পড়ুন: ‘সংখ্যাগরিষ্ঠতা আছে বলেই কেন্দ্রের অধিকার নেই কৃষকদের সঙ্গে অবিচার করার’

যদিও বিধান পরিষদে বসে পর্ন দেখার অভিযোগ অস্বীকার করেছেন তিনি। সংবাদ মাধ্যমের প্রশ্নের জবাবে তিনি বলেন, “আমি জানি না চ্যানেলগুলি কী দেখাচ্ছে। আমি কোনও আপত্তিকর ভিডিয়ো দেখছিলাম না। বিধান পরিষদে এক মন্ত্রীকে করা প্রশ্নের প্রেক্ষিতে মেসেজ খুজছিলাম। আমার ফোনের স্টোরেজ ভর্তি হয়ে যাওয়ায় আমি কিছু মেসেজ ডিলিট করছিলাম।”

এই প্রথম নয়, এর আগেও ২০১২ সালে কর্নাটক বিধানসভাতেই তিন মন্ত্রীকে ফোনে অশ্লীল ভিডিয়ো দেখতে দেখা যায়। সেই ঘটনা সামনে আসতেই পরের দিন লক্ষণ সাভাদি, সিসি পটেল ও কৃষ্ণ পালেমার বিধানসভার সদস্যপদ থেকে ইস্তফা দেন।

আরও পড়ুন: বিস্ফোরণে জোড়া দায় স্বীকার, জইশ না আইসিস-ধন্দে তদন্তকারী সংস্থা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla