Man killed his wife: চুমু নিয়ে তুমুল বিতর্ক! তা বলে স্ত্রীকে এভাবে মেরে ফেললেন স্বামী!

Murder: মঙ্গলবার ঘটনাটি ঘটেছে কেরলের পালাক্কাডে। পুলিশ জানিয়েছে, মৃত মহিলার নাম দীপিকা। দীপিকাকে খুনে অভিযুক্ত স্বামীর নাম অবিনাশ।

Man killed his wife: চুমু নিয়ে তুমুল বিতর্ক! তা বলে স্ত্রীকে এভাবে মেরে ফেললেন স্বামী!
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2022 | 11:14 AM

পালাক্কাড: আড়াই বছরের ছেলে। তাকে বার বার চুমু দেন স্বামী। যখন তখন বাচ্চাকে চুমু দিতে বারণ করতেন স্ত্রীও। তাঁর বক্তব্য মুখের ইনফেকশনে ক্ষতি হতে পারে বাচ্চার। তাই তিনি স্বামীকে বলতেন ব্রাশ করে চুমু দাও। মঙ্গলবারও স্বামী আড়াই বছরের ছেলেকে চুমু দিতে যান। তখন তাঁকে বাধা দেন স্ত্রী। সেদিনও তিনি বলেন মুখ ধুয়ে আসতে। তা নিয়েই স্বামী ও স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি। কিছুক্ষণের মধ্যেই তা বচসায় রূপান্তরিত হয়। এর পরই স্ত্রীকে ছুরি নিয়ে আক্রমণ করে বসেন ওই ব্যক্তি। ছুরি বার বার চালাতে থাকেন স্ত্রীর পেটে। গুরুতর জখম হয়ে মৃত্যু হয় ওই মহিলার।

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে কেরলের পালাক্কাডে। পুলিশ জানিয়েছে, মৃত মহিলার নাম দীপিকা। দীপিকাকে খুনে অভিযুক্ত স্বামীর নাম অবিনাশ। দীপিকাকে খুনের অভিযোগে অবিনাশকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ছেলেকে চুমু খেতে অবিনাশকে বারণ করেছিলেন দীপিকা। তা নিয়ে বচসা শুরু হতেই দীপিকার পেটে ছুরি চালিয়ে দেন অভিযুক্ত অবিনাশ। দীপিকার চিৎকার শুনে ছুটে এসেছিলেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা দীপিকাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যান। কিন্তু হাসপাতালে নিয়ে গেলেও গভীর ক্ষত তৈরি হয়েছিল দীপিকার। প্রচুর রক্তক্ষরণও হয়েছিল। হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পরেই মৃত্যু হয় তাঁর।

ইতিমধ্যে পুলিশকেও খবর দিয়েছিলেন প্রতিবেশীরা। খবর পেয়ে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত অবিনাশ বেঙ্গালুরুতে কর্মরত। ২ মাস আগেই সেখান থেকে পালাক্কাডে ফিরেছিল সে।

সামান্য কারণে স্বামী-স্ত্রীর বচসা থেকে খুনের বেশ কয়েকটি ঘটনা সাম্প্রতিক অতীতে সামনে এসেছে। কোথাও মাংস রান্না না করায় স্ত্রীকে খুন করেছেন স্বামী। তো কোথাও মদ খাওয়ার টাকা না পেয়ে স্ত্রী-সন্তানকে খুনের অভিযোগ উঠেছিল।