Video: মালাবদলের সময় সংজ্ঞা হারালেন কনে, কয়েক ঘণ্টা পরই শোকের ছায়া বিয়েবাড়িতে

Lucknow bride collapses during wedding: বিয়ের মঞ্চেই সংজ্ঞা হারালেন কনে। মুহূর্তে আনন্দ অনুষ্ঠান বদলে গেল শোকে।

Video: মালাবদলের সময় সংজ্ঞা হারালেন কনে, কয়েক ঘণ্টা পরই শোকের ছায়া বিয়েবাড়িতে
এই ছবি তোলার পরই সংজ্ঞা হারিয়েছিলেন শিবাঙ্গী
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2022 | 6:39 PM

লখনউ: বিয়েবাড়ি থেকে উঠল কান্নার রোল! মুহূর্তে আনন্দ অনুষ্ঠান বদলে গেল শোকে। বিয়ের অনুষ্ঠানে মালা বদলের সময়ই মাথা ঘুরে পড়ে গিয়েছিলেন কনে। অজ্ঞান হয়ে গিয়েছিলেন। তখনই আতঙ্ক ছড়িয়ে পড়েছিল দুই বাড়ির লোকজনের মধ্যে। তবে, তারপর সুস্থও হয়েছিলেন তিনি। অন্যান্য আচার-অনুষ্ঠানও মিটেছিল নির্বিঘ্নে। কিন্তু, বিয়ের পরের সকালেই ফের অসুস্থ হয়ে পড়েছিলেন কনে। আত্মীয়রা তাঁকে চিকিৎসার জন্য নিয়ে গিয়েছিল হাসপাতালে। চিকিৎসকরা জানান, আনার সময়ই তাঁর মৃত্যু হয়েছে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের লখনউয়ে।

গত শুক্রবার রাতে, লখনউয়ের মালিহাবাদের ভাড়ওয়ানা গ্রামে বিয়ে ছিল রাজপাল নামে এক ব্য়ক্তির মেয়ে শিবাঙ্গীর। তাঁর পরিবারের লোকজন জানিয়েছেন, বিয়ের ১৫-২০ দিন আগেই অসুস্থ হয়েছিলেন শিবাঙ্গী। ডাক্তার দেখানো হয়েছিল। জানা গিয়েছিল তিনি জ্বর এবং নিম্ন রক্তচাপের সমস্যার ভুগছেন। তবে, এর এক সপ্তাহ পর, পুরোপুরি সুস্থ হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু বিয়ের দিন সকালে ফের একবার অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। শুক্রবার বিকেলেই তাঁকে মালিহাবাদের এক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছিল। ডাক্তাররা, নিম্ন রক্তচাপের জন্য তাঁকে কিছু ওষুধ দিয়েছিলেন। কিন্তু, তাতে কাজ হয়নি। মত্যুর পর ডাক্তারি পরীক্ষায় জানা গিয়েছে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়ছে শিবাঙ্গীর। তাঁর বয়স ছিল ২০-র কোঠায়।

মর্মান্তিক ঘটনাটির ভিডিয়ো – 

স্বাভাবিকভাবেই, এই মর্মান্তিক ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে দুই পরিবারেই। শনিবার শিবাঙ্গীর শেষকৃত্য সম্পন্ন হয়। রবিবার মালিহাবাদ পুলিশের এসএইচও সুভাষচন্দ্র সরোজ জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁরা এই ঘটনার সম্পর্কে জানতে পেরেছিলেন। পরে, পুলিশের একটি দলকে এই বিষয়ে তদন্ত করার জন্য ভাড়ওয়ানা গ্রামে পাঠানো হয়েছিল। তারা পুরো বিষয়টি সম্পর্কে খোঁজ খবর নিয়েছে। তবে, কনেপক্ষ এবং বরপক্ষ – কেউই এই ঘটনা নিয়ে আর কোনও তদন্ত হোক, তা চাননি। তাই, এই ঘটনার বিষয়ে পুলিশও কোনও মামলা দায়ের করেনি।