Madhya Pradesh Case: এ কেমন যৌনতা! স্বামীর থেকে বাঁচতে থানায় ছুটলেন মহিলা

Physical Assault: নির্যাতিতা মহিলা পুলিশকে জানিয়েছে, বিয়ের পর যৌনতা নিয়ে তাঁকে হেনস্থা করেছে তাঁর স্বামী। তাঁকে বলপূর্বক অস্বাভাবিক যৌনতায় লিপ্ত হতে বাধ্য করা হয়েছে।

Madhya Pradesh Case: এ কেমন যৌনতা! স্বামীর থেকে বাঁচতে থানায় ছুটলেন মহিলা
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 6:51 PM

গোয়ালিয়র: বিয়ের পর স্বামী-স্ত্রীয়ের মধ্যে যৌনতা কোনও বড় ব্যাপার নয়। স্বামী-স্ত্রীর মধ্যে সুস্থ স্বাভাবিক শারীরিক সম্পর্ক থাকার মধ্যে সমস্যার কোনও কারণ নেই। কিন্তু সেই সম্পর্ক যদি অস্বাভাবিক হয়, তবে সেখান থেকে শুরু হয় নতুন সমস্যা। অস্বাভাবিক যৌনতার জন্য এক ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন তাঁর স্ত্রী। মধ্য প্রদেশের গোয়ালিয়রে এই ঘটনাটি ঘটেছে। বুধবার এমনটাই জানিয়েছে স্থানীয় থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২৫ বছর বয়সী ওই মহিলা হাজিরা এলাকার চন্দনপুরার বাসিন্দা। ৬ মাস আগেই সুরেশ নামের ওই ব্যক্তির সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল। গোলা কা মন্দির এলাকায় থাকেন সুরেশ নামের অভিযুক্ত ব্যক্তি।

নির্যাতিতা মহিলা পুলিশকে জানিয়েছে, বিয়ের পর যৌনতা নিয়ে তাঁকে হেনস্থা করেছে তাঁর স্বামী। তাঁকে বলপূর্বক অস্বাভাবিক যৌনতায় লিপ্ত হতে বাধ্য করা হয়েছে। প্রায় প্রতিদিনই এমন ঘটনা ঘটতে থাকে। আতঙ্কে কষ্টে নিজের মা’কে গোটা ঘটনার কথা জানাতে বাধ্য হয়েছিলেন ওই মহিলা। এ কথা সুরেশের কানে যাওয়া মাত্রই শুরু পাশবিক অত্যাচার। প্রতিনিয়ত নিজের স্ত্রীকে মারধর করত সুরেশ, অভিযোগ প্রসঙ্গে এমনটাই জানিয়েছে পুলিশ।

প্রতিদিন শারীরিক ও মানসিক নির্যাতন সহ্য করতে না পেরে পুলিশের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছিলেন ওই মহিলা। থানায় পৌঁছে তিনি তাঁর স্বামীর নামে অভিযোগ দায়ের করেছিলেন। অতিরিক্ত পুলিশ সুপার রাজেশ দান্ডোটিয়া জানিয়েছেন, অস্বাভাবিক যৌনতার বিভিন্ন ধারায় মামলা রুজু করে ঘটনার তদন্ত নেমেছে পুলিশ। মহিলার স্বামীকে খুঁজতে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ।