Cyras Mistry Death : সাইরাসের মৃত্যু কি নিছকই দুর্ঘটনা? তদন্তের নির্দেশ ফড়ণবীশের

Cyras Mistry Death : পথ দুর্ঘটনায় মৃত টাটা সন্সের প্রাক্তন চেয়ারম্যান সাইরাস মিস্ত্রি। এই ঘটনায় পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দিয়েছেন মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীশ।

Cyras Mistry Death : সাইরাসের মৃত্যু কি নিছকই দুর্ঘটনা? তদন্তের নির্দেশ ফড়ণবীশের
গ্রাফিক্স : টিভি৯ বাংলা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2022 | 12:23 AM

মুম্বই : মুম্বইয়ের অদূরে পালঘর হাইওয়েতে মর্মান্তিক দুর্ঘটনায় মারা গিয়েছেন টাটা সন্সের প্রাক্তন চেয়ারম্যান সাইরাস মিস্ত্রি (Cyrus Mistry)। আহমেদাবাদ থেকে মার্সিডিসে চেপে মুম্বই আসছিলেন পালোনজি পুত্র। সাইরাস মিস্ত্রি ছাড়াও সেই সময় গাড়িতে ছিলেন আরও তিনজন। শিল্পপতি দারিয়াস পান্ডলে, তাঁর স্ত্রী অনাহিতা পান্ডলে ও দারিয়াসের আত্মীয় জাহাঙ্গির পান্ডলে। হাইওয়েতে আচমকা রাস্তার ডিভাইডারে ধাক্কা মারে তাঁদের গাড়ি। গাড়িতে পিছনের সিটে বসেছিলেন সাইরাস মিস্ত্রি ও জাহাঙ্গির পান্ডলে। গাড়িটি চালাচ্ছিলেন দারিয়াসের স্ত্রী অনাহিতা। এই পথ দুর্ঘটনায় মৃত্যু হয় সাইরাস ও জাহাঙ্গিরের। বাকি দু’জন আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। একটা পথ দুর্ঘটনা কেড়ে নিল ব্যবসায়িক জগতের এক উজ্জ্বল নক্ষত্রের জীবন। শোকের ছায়া নেমেছে বাণিজ্যে জগতে।

সাইরাসের মৃত্য়ুর কারণ ঘিরে সংশয় দেখা গিয়েছে। পালঘরের পুলিশের তরফে জানানো হয়েছে, প্রাথমিক অনুমান, গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। তাঁর মৃতদেহ এখন কাসায় একটি সরকারি হাসপাতালে রাখা হয়েছে। এই ঘটনায় একটি দুর্ঘটনাজনিত মৃত্যুর রিপোর্ট দায়ের করা হয়েছে। এদিকে মৃত্য়ুতে সংশয় প্রকাশ করেছেন মহারাষ্ট্রের উপ মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীশ। তিনি এই দুর্ঘটনায় পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দিয়েছেন।

এদিকে সাইরাসের মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই শোকের ছায়া বিভিন্ন মহলে। সোশ্যাল মিডিয়া ভেসে গিয়েছে শোকবার্তার বন্যায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে সুপ্রিয়া সুলে, প্রাক্তন ক্রিকেটার মিতালি রাজ, অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডু, কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গয়াল, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে ও উপ মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীশ। এদিন দেবেন্দ্র ফড়ণবীশ টুইটে শোকজ্ঞাপন করে লিখেছেন, ‘পালঘরের কাছে দুর্ঘটনায় টাটা সন্সের প্রাক্তন চেয়ারম্যানের মৃত্যুতে মর্মাহত ও গভীরভাবে শোকাহত। তাঁর পরিবার, বন্ধুবান্ধব ও সহকর্মীদের আমার সমবেদনা। ওঁম শান্তি।’ তিনি টুইটে আরও জানিয়েছেন, ‘ডিজিপির সঙ্গে কথা বলেছি এবং পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দিয়েছি।’