Video: মন্দিরে পুজো দিতে দিতেই মৃত্যু ‘ভক্তের’

Video: মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন মধ্য প্রদেশের বাসিন্দা রাজেশ মেহানি। সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর।

Video: মন্দিরে পুজো দিতে দিতেই মৃত্যু ‘ভক্তের’
সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে পুরোহিতরা তাঁকে টেনে তুলছেন
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2022 | 3:01 PM

কাতনি: ভগবানের কাছে পুজো দিতে গিয়েছিলেন। ভগবানের স্থানে এরকম পরিণতি হবে কল্পনা করতে পারেননি রাজেশ মেহানি। পুজো দিতে দিতেই হৃদরোগে আক্রান্ত হলেন তিনি। মধ্য প্রদেশের কাতনি জেলার এক মন্দিরে মৃত্যু হয় তাঁর। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে।

মধ্য প্রদেশের মেহানির এই মৃত্যুর ঘটনা মন্দিরের সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে। সেই ফুটেজে দেখা যাচ্ছে, সাই ভক্ত রাজেশ মেহানি মন্দিরে এক মূর্তির চারধারে পরিক্রমা করছিলেন। পরিক্রমা শেষে তিনি বসে প্রার্থনা করেন। তারপর আর ওঠেননি। উঠতে পারেননি তিনি। বেশ কিছুক্ষণ ধরে তাঁকে ডাকাডাকি করা হয়। প্রায় ১৫ মিনিট ডাকাডাকির পরও কোনও সাড়া মেলেনি। তারপর সেখান উপস্থিত অন্যান্য ভক্তরা মন্দিরের পুরোহিতকে খবর দেন। আধিকারিকদের অনুমান,তাঁর হার্ট অ্যাটাক হয়েছে।

মিনিট ১৫ ডাকাডাকির পর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। আধিকারিকদের মতে, মধ্য প্রদেশের বাসিন্দা রাজেশ মেহানি একটি ওষুধপথ্যের দোকান চালান। এবং প্রতি বৃহস্পতিবারই তিনি মন্দিরে যান। প্রসঙ্গত, এরকম হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা নতুন নয়। কিছুদিন আগেই এরকম আরেকটি ঘটনাও সামনে এসেছে। মধ্য প্রদেশের জবলপুরে বাস চালানোর সময়ই বাস চালক হঠাৎই হৃদরোগে আক্রান্ত হন। আর বাস নিয়ন্ত্রণ হারিয়ে বেশ কিছু গাড়িকে ধাক্কা মারে। এই ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে এবং একাধিক জন আহত হয়েছেন। এদিকে গত অক্টোবর মাসেও গুজরাটে এরকম ঘটনা ঘটেছিল। গুজরাটে ডান্ডিয়া খেলতে খেলতে হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল এক ব্যক্তির।