Viral Video: ভিডিয়ো: গরুর পেটে লাথি, লেজ পেঁচিয়ে ধরে ‘উচিত শিক্ষা’ পেলেন যুবক

গরুটিকে অন্যত্র সরানোর জন্য যে ভাবে তিনি চেষ্টা করেছিলেন, তা মোটেও পছন্দ হয়নি গরুটির। নিজের আচরণ দিয়ে তা বুঝিয়েও দিয়েছে গরু।

Viral Video: ভিডিয়ো: গরুর পেটে লাথি, লেজ পেঁচিয়ে ধরে ‘উচিত শিক্ষা’ পেলেন যুবক
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2022 | 4:21 PM

নয়াদিল্লি: চিড়িয়াখানায় ঘুরতে গেলে একটি সতর্কবার্তা প্রায়শই দেখতে পাওয়া যায়- ‘প্রাণীদের উত্যক্ত করবেন না’।  কিন্তু অনেকেই সেই কথা অনেকেই কানে তোলেন না। এর করুণ পরিণতিও প্রায়শই সামনে আসে। সম্প্রতি সে রকমই একটি ঘটনা সামনে এসেছে। তবে ঘটনাটি কোনও চিড়িয়াখানার নয়। রাস্তাতেই ঘটেছে সেই ঘটনা।

সেই ঘটনার একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, রাস্তার ধারে দাঁড়িয়ে রয়েছে একটি গরু। তাঁর মুখের সামনের অংশ এবং পা দড়ি দিয়ে বাঁধা। ভিডিয়ো দেখে বোঝা যাচ্ছে, গরুটিকে অন্যত্র সরানোর চেষ্টা করা হচ্ছিল। এক যুবক গরুটিকে সরানোর চেষ্টা করেন। কিন্তু গরুটিকে অন্যত্র সরানোর জন্য যে ভাবে তিনি চেষ্টা করেছিলেন, তা মোটেও পছন্দ হয়নি গরুটির। নিজের আচরণ দিয়ে তা বুঝিয়েও দিয়েছে গরু।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, গরুটিকে সরানোর জন্য তার পেটে লাথি মারছেন নীল গেঞ্জি পরা এক যুবক। বেশ কয়েক বার গরুটিকে লাথি মারলেন তিনি। কিন্তু লাথি খেয়েও গরুটি নিজের জায়গা থেকে সরেনি। এর পর ওই যুবক গরুটির লেজ ধরে পাকাতে থাকেন। গায়ের জোরে গরুটির লেজ এক হাতে পাকিয়ে যাচ্ছিলেন তিনি। তখনই সামনে দিয়ে কয়েক পা এগিয়ে যায় গরুটি। কয়েক পা এগিয়ে যাওয়ার পরই যুবকের দিকে ঘুরে যায় ওই গরু। তার পর আক্রমণ করে ওই যুবককে। দেওয়ালে চেপে ধরে ওই যুবককে গুঁতিয়েছে গরুটি। ভাইরাল হওয়া ভিডিয়োয় তা দেখা গিয়েছে। গরুর হামলায় রীতিমতো বিপর্যস্ত অবস্থা হয়েছিল ওই যুবকের। গরু গুঁতোতে শুরু করতেই সেখানে উপস্থিত অন্যান্য চিৎকার শুরু করেন।

তবে কোথায় এই ঘটনা ঘটেছে সে ব্যাপারে কিছু জানা যায়নি। গরুর গুঁতো খেয়ে ওই যুবক আঘাতের পরিস্থিতি সম্পর্কেও জানা সম্ভব হয়নি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে ওই ভিডিয়ো।