Crime News: কোন খুঁটিতে বাঁধা থাকবে গরু, তুমুল বচসা মামা-ভাগ্নের মধ্যে, মুহূর্তেই রক্তে ভাসল গোটা উঠোন

UP Murder Case: বিগত বেশ কয়েকদিন ধরেই তাঁর ভাগ্নে সোনুর সঙ্গে গরু নিয়ে বচসা চলছিল। শনিবারও মামা-ভাগ্নের মধ্য়ে ফের একবার বচসা শুরু হয়।

Crime News: কোন খুঁটিতে বাঁধা থাকবে গরু, তুমুল বচসা মামা-ভাগ্নের মধ্যে, মুহূর্তেই রক্তে ভাসল গোটা উঠোন
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2023 | 7:57 AM

লখনউ: বাড়িতে রয়েছে পোষা গরু (Cow)। গরু রাখা নিয়ে কোনও সমস্যা না থাকলেও, কোথায় সেই গরু থাকবে, তা নিয়েই যাবতীয় অশান্তি। নিত্যদিনই এই নিয়ে পরিবারের মধ্য়ে ঝামেলা-অশান্তি লেগে থাকে, বিশেষ করে মামা-ভাগ্নের মধ্যে। শনিবারও কোথায় গরু বাঁধা হবে, তা নিয়েই মামা-ভাগ্নের মধ্যে শুরু হয়েছিল বচসা (Argument)। সামান্য কথা কাটাকাটিই গড়াল মারপিটে। রাগের বশে মামাকেই খুন করে বসল ভাগ্নে। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের (Uttar Pradesh) আমরোহায়। মামার সঙ্গে কথা কাটাকাটি ও বচসার জেরেই বন্ধু-বান্ধবদের নিয়ে চড়াও হয় ভাগ্নে।  বেধড়ক মারধর করায় মৃত্য হয় ওই ব্যক্তির। এই ঘটনায় ইতিমধ্যেই পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের আমরোহা জেলার দৌলতপুর কুটি গ্রামে। সেখানেই এক পরিবারে গরু নিয়ে বচসার জেরে এক ব্য়ক্তির মৃত্যু হয়। মৃত ব্যক্তির নাম বিজেন্দর। জানা গিয়েছে, বিগত বেশ কয়েকদিন ধরেই তাঁর ভাগ্নে সোনুর সঙ্গে গরু নিয়ে বচসা চলছিল। শনিবারও মামা-ভাগ্নের মধ্য়ে ফের একবার বচসা শুরু হয়। কথা কাটাকাটি বাড়তেই সোনু নামক ওই যুবক তাঁর বন্ধুবান্ধবদের নিয়ে আসে। সকলে মিলে ওই ব্যক্তিকে মারধর করেন। এরপরই ঘটনাস্থলে ওই ব্যক্তির মৃত্যু হয়।

পরিবারের তরফেই পুলিশে অভিযোগ জানানো হলে, মূল অভিযুক্ত সোনুকে গ্রেফতার করা হয়। বিজেন্দর নামক এই ব্যক্তির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।  পুলিশের তরফে জানানো হয়েছে, গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে যথাযথ আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে। ঘটনার সময় মূল অভিযুক্ত সোনুর সঙ্গে যে কয়েকজন যুবক ছিলেন , তাদেরও খোঁজ করা হচ্ছে।