Crime News: মেয়েকে খুন করে লাল স্যুটকেসে ভরেছিলেন বাবা, মথুরায় যুবতী খুনের ‘রহস্যভেদ’ পুলিশের

Crime News: বাড়িতে না বলে ঘুরতে যাওয়ায় মেয়েকে খুন বাবার। তদন্তে নেমে বিস্ফোরক তথ্য় পুলিশের হাতে।

Crime News: মেয়েকে খুন করে লাল স্যুটকেসে ভরেছিলেন বাবা, মথুরায় যুবতী খুনের 'রহস্যভেদ' পুলিশের
ছবি সৌজন্যে: টুইটার
TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Nov 21, 2022 | 7:11 PM

মথুরা: গত সপ্তাহেই যমুনা এক্সপ্রেসওয়ের কাছে একটি রহস্য়জনক লাল স্যুটকেস মিলেছিল। সেই স্যুটকেস খোলার পর আরও বেশি অবাক হয়েছিলেন প্রত্যক্ষদর্শীরা। সেই ব্য়াগ থেকে বেরিয়েছিল ২১ বছর বয়সী এক যুবতীর দেহ। বিষয়টি কিছুটা রহস্যজনক লেগেছিল মথুরা পুলিশের কাছে। তবে এই ঘটনায় মেয়েটির বাবাকে জিজ্ঞাসাবাদ করার চক্ষু চড়কগাছ পুলিশের। পুলিশি জিজ্ঞাসাবাদে বাবা স্বীকার করেছেন মেয়ের এই অবস্থার কারণ তিনি নিজেই। পুরো ঘটনা শুনে অবাক খোদ পুলিশই।

গত সপ্তাহে ওই যুবতীর দেহ উদ্ধারের পর পুলিশের কাছে কোনও সূত্রই ছিল না। তারপর পাঁচজনের দল গঠন করে যুবতীর দেহ উদ্ধারের রহস্য ভেদে মাঠে নেমে পড়ে পুলিশ। মৃতদেহ কার? তা জানার জন্য মৃত যুবতীর ছবি ও পোস্টার প্রকাশ করা হয়। তা দেখে মৃত যুবতীর মা ও ভাই তাঁকে শনাক্ত করার জন্য আসে। জানা যায়, যুবতীর নাম আয়ুষী যাদব। কম্পিউটার অ্যাপ্লিকেশনে স্নাতক করছিলেন তিনি। তদন্তে নেমে আসল ঘটনা জেনে অবাক পুলিশই। আগে পুলিশ জানিয়েছিলেন, যুবতীর মাথায় ও কাঁধে আঘাত লেগেছিল। তবে কী কারণে মৃত্যু ঘটেছিল তা ময়নাতদন্তের পরই জানা যাবে বলে জানিয়েছিল পুলিশ। আর সোমবার পুলিশের তরফে জানানো হয়েছে, এটি পরিবারের সম্মান রক্ষার্থে খুন বা অনার কিলিং। আর খুনের নেপথ্যে স্বয়ং যুবতীর বাবা।

আয়ুষী যাদবের পরিবারের সদস্য জানিয়েছেন,বাড়িতে না জানিয়েই বেশ কিছুদিনের জন্য বাইরে গিয়েছিলেন যুবতী। আর মেয়ের এই কাজেই রেগে গিয়েছিল বাবা নীতেশ যাদব। ১৭ নভেম্বর বাড়ি ফিরেছিলেন যুবতী। সেদিনই দিল্লির বদরপুরে নিজের বাড়িতে মেয়েকে খুন করে বাবা। জানা গিয়েছে, সেই রাতেই মেয়ের দেহ ট্রলি ব্যাগে ভরে যমুনা এক্সপ্রেসওয়েতে রায়া কাটের কাছে ফেলে দেয় নীতেশ। আর গোটা ঘটনা জেনেও চুপ করে ছিলেন যুবতীর মা ও মেয়ে। পুলিশ জানিয়েছেন, খুনের জন্য ব্যবহৃত অস্ত্র উদ্ধার করেছে তারা। বর্তমানে নিজের মেয়েকে খুনের দায়ের পুলিশি হেফাজতে রয়েছে নীতেশ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla