Crime News: ছেলের বয়সী প্রেমিক স্ত্রী-র! তারপর রাগের মাথায় যা করলেন স্বামী…

Crime News: ছেলের বয়সী প্রেমিক স্ত্রী-র। তারপর রাগের মাথায় স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করলেন ব্যক্তি।

Crime News: ছেলের বয়সী প্রেমিক স্ত্রী-র! তারপর রাগের মাথায় যা করলেন স্বামী...
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2023 | 7:27 PM

গোরক্ষপুর: বিবাহ বহিভূর্ত সম্পর্ক তৈরি হয়েছিল স্ত্রীয়ের। ছেলের বয়সী একজনের সঙ্গে মহিলার সম্পর্ক তৈরি হয়েছিল বলেই সন্দেহ ব্যক্তির। আর সেই সম্বন্ধে জানতে পেরে যান স্বামী। আর সেই সম্পর্কের জেরেই স্ত্রীকে খুন করেন বলে অভিযোগ স্বামীর বিরুদ্ধে। তারপর নিজেই পুলিশ স্টেশনে গিয়ে খুনের কথা স্বীকার করেছেন বলে জানা গিয়েছে।

উত্তর প্রদেশের রাজঘাট এলাকার খুরমপুরের বাসিন্দা শরদচন্দ্র পাল। তাঁর স্ত্রী নিলম। দম্পতির সন্তানও রয়েছে। শরদচন্দ্রের সন্দেহ হয়, তাঁর স্ত্রী ছেলের বয়সী এক ব্যক্তির সঙ্গে সম্পর্কে রয়েছেন। এই নিয়ে তাঁদের মধ্যে মাঝে মধ্যেই অশান্তি হয়। সেই সন্দেহের বশেই নিজের নিলমের শ্বাসরোধ করে খুন করেন তিনি। তারপর রাজঘাট পুলিশ স্টেশনে গিয়ে দোষ স্বীকার করেন। পুলিশ স্টেশনে গিয়েই তিনি বলেন, “আমার স্ত্রীকে খুন করেছি আমি। আমায় গ্রেফতার করুন।” তাঁর কথা শুনে হতবাক পুলিশ।

শরদচন্দ্রের কথা শুনে বিষয়টি খতিয়ে দেখতে তাঁর বাড়িতে দৌড়ে যায় পুলিশ। গিয়ে দেখে বাড়িতে পড়ে রয়েছে নিলমের নিথর দেহ। তারপর শরদকে গ্রেফতার করে পুলিশ। আর নিলমের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এদিকে শরদকে জিজ্ঞাসাবাদ করে বিস্ফোরক সব তথ্য় উঠে এসেছে পুলিশের কাছে। শরদ জানিয়েছেন, নিজের থেকে ২৫ বছরের ছোটো এক ব্য়ক্তির সঙ্গে তাঁর সম্পর্ক তৈরি হয়েছিল। এই নিয়ে তাঁদের মধ্যে অশান্তি লেগেই থাকত। এই নিয়ে শরদ পুলিশে একটি অভিযোগও দায়ের করেন। তবে পরিস্থিতির কোনও পরিবর্তন হয়নি। বুধবার বাড়িতে ছিল না ছেলে-মেয়েরা। সেই সময় ফের একবার স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে চরমে ওঠে অশান্তি। এবং তা এমন পর্যায়ে ওঠে যে নিজের স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করে ওই ব্যক্তি। তারপর নিজেই পুলিশ স্টেশনে গিয়ে দোষ স্বীকার করেন বলে জানিয়েছেন রাজঘাট পুলিশ স্টেশনের ইনচার্জ রাজেন্দ্র সিং।