Auto-Rickshaw Driver Wins Lottery : ব্যাঙ্কের কাছে ৩ লক্ষ টাকা ঋণের আবেদন করেছিলেন, ২৪ ঘণ্টা না পেরোতেই ২৫ কোটির মালিক অটোচালক

Auto-Rickshaw Driver Wins Lottery : গতকাল ব্যাঙ্কের কাছে ৩ লক্ষ টাকা ঋণের আবেদন জানিয়েছিলেন কেরলের এক অটো রিকশা চালক। আর আজই তিনি ২৫ কোটি টাকার লটারি জিতলেন।

Auto-Rickshaw Driver Wins Lottery : ব্যাঙ্কের কাছে ৩ লক্ষ টাকা ঋণের আবেদন করেছিলেন, ২৪ ঘণ্টা না পেরোতেই ২৫ কোটির মালিক অটোচালক
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2022 | 9:39 PM

তিরুবনন্তপুরম : অটো চালিয়ে দিনযাপন হয়। টেনেটুনে সংসার চলে যেত। অটোরিকশা চালালেও স্বপ্ন কিছু অন্য ছিল। ভাগ্য ফেরাতে মালয়েশিয়া যাওয়ার পরিকল্পনা করছিলেন। সেখানে রাঁধুনে হিসেবে কাজ করতে চেয়েছিলেন। কিন্তু মুহূর্তেই ঘুরে গেল খেলা। কয়েকটা সংখ্যা গোটা ভবিষ্যতই বদলে দিল কেরলের এক অটোরিকশা চালকের। কয়েকটা সংখ্যাই বটে। রবিবার তিনি ২৫ কোটি টাকার ওনাম বাম্পার লটারি জিতেছেন। আর তাঁর বিজয়ী টিকিটের নম্বর হল TJ750605।

আশ্চর্যের বিষয় হল গতকালই ৩ লক্ষ টাকা ঋণের জন্য আবেদন করেছিলেন কেরলের শ্রীভারাহামের বাসিন্দা অনুপ। ঋণের আবেদেনর পাশাপাশি একটি লটারির টিকিটও কেটেছিলেন তিনি। সেই অনুপেরই জীবন পাল্টে গেল রবিবার। ৩ লক্ষ টাকা ঋণের আর প্রয়োজন নেই তাঁর। ঋণের অনুমোদনের জন্য তাঁর কাছে ফোন আসলে তিনি জানিয়ে দিয়েছেন সেই ঋণ তাঁর আর লাগবে না। রাতারাতি তিনি কোটিপতি হয়ে গিয়েছেন। কার্যতই রাতারাতি কোটিপতি। কর কেটে সম্ভবত অনুপের হাতে আসবে ১৫ কোটি টাকা। সংখ্যাটা নেহাত কম নয়।

তিনি এই টাকা নিয়ে কী করতে চান জানতে চাওয়া হলে সাংবাদিকদের তিনি জানিয়েছেন, তিনি প্রথমেই পরিবারের জন্য একটি বাড়ি তৈরি করতে চান। তারপর আগের সমস্ত ঋণ শোধ করবেন প্রাপ্ত টাকা দিয়ে। বাকি টাকা দিয়ে আত্মীয়দের সাহায্য, কিছু দাতব্য কাজের পাশাপাশি কেরলের হোটেল ক্ষেত্রে কিছু ব্যবসা শুরু করবেন তিনি। প্রসঙ্গত, গত ২২ বছর ধরেই লটারি কাটছেন বলে জানিয়েছেন অনুপ। কিন্তু প্রতিবারই হতাশ হয়েছেন। কয়েকশো থেকে সর্বোচ্চ ৫ হাজার মতো টাকা পেয়েছেন আগের কয়েক বছর। এইবারও তাই আশা করেননি। কিন্তু কোথা থেকে এত টাকা পেয়ে গেলেন তা এখনও বিশ্বাস করতে পারছেন না কেরলের অটো রিকশা চালক।