Mumbai Fire: মুম্বইয়ের অন্ধেরিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন

Maharashtra: বিবৃতি জারি করে মুম্বই ফায়ার ব্রিগেড জানিয়েছে, "অন্ধেরি পশ্চিমের স্টার বাজার এলাকার লিঙ্ক রোডে বিকেল সাড়ে ৪টের সময় লেভেল ২ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

Mumbai Fire: মুম্বইয়ের অন্ধেরিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন
ছবি: এএনআই
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2022 | 7:20 PM

মুম্বই: শুক্রবার বিকেলে বাণিজ্য নগরী মুম্বইয়ের অন্ধেরিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনের লেলিহান শিখা নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ১০টি ইঞ্জিন। তবে এখনও অবধি এই অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। এমনকী এখনও অবধি এই অগ্নিকাণ্ডের ঘটনার কোনও মৃত্যুর খবরও পাওয়া যায়নি। সমাজ মাধ্যমে ছড়িয়ে পড়া বিভিন্ন ভিডিয়ো থেকে দেখা গিয়েছে, ঘটনাস্থলের চারদিক কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে। মহালক্ষ্মী এস্টেটের পাশে থাকা চিক্রকূট স্টুডিয়োর আশেপাশে মেঘের মতো কালো ধোঁয়া দেখা গিয়েছে। দমকলকর্মীরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন। আগুন লাগার কারণ এখনও জানা যায়নি, দমকল সূত্রে এমনটাই জানা গিয়েছে।

বিবৃতি জারি করে মুম্বই ফায়ার ব্রিগেড জানিয়েছে, “অন্ধেরি পশ্চিমের স্টার বাজার এলাকার লিঙ্ক রোডে বিকেল সাড়ে ৪টের সময় লেভেল ২ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। দমকলের ১০টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে। ১০০০ স্কোয়ার ফুট এলাকার একটি দোকানে আগুন লেগেছিল। এখনও অবধি কারও আহত হওয়ার খবর পাওয়া যায়নি।” বিভিন্ন রিপোর্ট থেকে জানা গিয়েছে, অন্ধেরি স্পোর্টস কমপ্লেক্সে এলাকায়া ডিএন নগর এলাকায় প্রথম আগুন লাগার খবর পাওয়া গিয়েছিল। প্রাথমিকভাবে দমকলের ৫টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয় এবং পরবর্তী সময়ে আগুনের ব্যাপ্তি দেখে ৫টি জাম্বো ট্যাঙ্কার ঘটনাস্থলে পাঠানো হয়েছিল। দমকলকর্মীরা দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন কারণ ঘটনাস্থলে আশেপাশে অনেকে বহুতল আবাসন ও অফিস রয়েছে।