Monkey Video: বাইকের চাকায় আটকে বাঁদর, ভিডিয়ো দেখলে চোখে জল এসে যাবে আপনারও

Uttar Pradesh: ভিডিয়োতে দেখা গিয়েছে বাঁদরটি একটি বাইকের চাকায় আটকে গিয়েছে এবং এক দল লোক তাঁকে সেখান থেকে বাইরে বের করে আনার চেষ্টা করছেন।

Monkey Video: বাইকের চাকায় আটকে বাঁদর, ভিডিয়ো দেখলে চোখে জল এসে যাবে আপনারও
ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 09, 2022 | 6:58 PM

নয়ডা: সোশ্যাল মিডিয়া (Social Media) মারফত এমন অনেক ভিডিয়ো আমাদের চোখে পড়ে যা দেখে মন ভাল হয়ে ওঠে। আবার এমন অনেক ভিডিয়ো সোশ্যাল সাইটগুলিতে দেখতে পাওয়া যায় যা দেখে চোখের জল ধরে রাখা যায় না। এমনই একটি ভিডিয়ো সম্প্রতি নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে যেখানে এক বাঁদরের পরিণতি দেখে মন বিষন্নতা গ্রাস করে।

ভিডিয়োতে দেখা গিয়েছে বাঁদরটি একটি বাইকের চাকায় আটকে গিয়েছে এবং এক দল লোক তাঁকে সেখান থেকে বাইরে বের করে আনার চেষ্টা করছেন। এই মর্মান্তিক ভিডিয়োটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। উত্তর প্রদেশে বাদোসরাইতে এই ঘটনাটি ঘটেছে বলেই জানা গিয়েছে। রাস্তা পার হওয়ার সময় দুর্ঘটনাবশত বাইকের চাকায় আটকে যায় বাঁদরটি। নেটিজেনদের একটা বড় অংশ ভিডিয়োটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন।

প্রত্যক্ষদর্শীদের থেকে জানা গিয়েছে, বাঁদরটি রাস্তা পার করছিল। সেই সময় ছুটে আসা একটি বাইকের সঙ্গে তাঁর সংঘর্ষ হয় এবং বাঁদরটি বাইকের চাকায় আটকে গিয়েছিল। বাইক চালক সৌভাগ্যবশত তখনই বাইকটিকে থামিয়ে দিয়েছিলেন, সেই কারণে বাঁদরটির কোনও চোট লাগেনি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে বাইকের সামনের চাকায় থাকা ব্রেক ও চাকার মধ্যে বাঁদরটি আটকে গিয়েছিল। ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয়রা সেখানে গিয়ে বাঁদরটিকে উদ্ধারের চেষ্টা শুরু করে। ভিডিয়োতে দেখা গিয়েছে বাইকের টায়ার সরিয়ে বাঁদরটিকে সেখান থেকে বের করে নিয়ে আসার চেষ্টা করা হচ্ছে।