Physical Harassment: ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে

Rajasthan: বান্দিকুই সরকারি হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, বৃদ্ধার গোপনাঙ্গে গভীর ক্ষত হয়েছে। পরিস্থিতির অবনতি হওয়ায় তাঁকে জয়পুরের সরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

Physical Harassment: ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2022 | 2:00 AM

জয়পুর: ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। শুকবার সন্ধ্যায় এই ধর্ষণের ঘটনা ঘটেছে রাজস্থানের দৌসা জেলার বাসাভা থানার অন্তর্গত একটি গ্রামে। জানা গিয়েছে, বাড়ির মধ্য়ে খাটে শুয়ে ছিলেন ৭০ বছরের ওই বৃদ্ধা। তাঁর সঙ্গে ছিল তাঁর নাতি। সে সময়ই ৩২ বছরের ওই অভিযুক্ত যুবক ধর্ষণ করে বলে অভিযোগ। এর পর ঘটনা নিয়ে বাসাভা থানায় অভিযোগ দায়ের হয়েছে। বৃদ্ধাকে বান্দিকুই সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

বাসাভা থানার পুলিশ জানিয়েছে, ৭০ বছরের ওই মহিলা সন্ধ্যা ৬টা নাগাদ শুয়েছিলেন খাটে। সে সময় তাঁর সঙ্গে ছিলেন তাঁর ৮ বছরে নাতি। ওই বৃদ্ধার স্বামী গবাদি পশু চড়াতে বাইরে গিয়েছিলেন। তখনও বাড়ি ফেরেননি। তাঁর পুত্রবধূ বাজরা ছাড়ানোর কাজে ব্যস্ত ছিলেন।

সে সময়ই অভিযুক্ত প্রতিবেশী যুবক ওই বৃদ্ধার বাড়িতে ঢোকে বলে অভিযোগ। তার পর বৃদ্ধাকে তুলে রান্না ঘরে নিয়ে যায় এবং ধর্ষণ করে বলে অভিযোগ। ঘটনার পর মহিলার গোপনাঙ্গ থেকে প্রবল রক্তক্ষরণ হচ্ছিল বলে অভিযোগ। তখন তাঁকে বান্দিকুই সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। পুলিশ জানিয়েছে, বৃদ্ধার অবস্থার অবনতি হয়েছে।

এর পর থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন বৃদ্ধার স্বামী। অভিযুক্তের খোঁজ চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত যুবক মত্ত অবস্থায় সারাদিন থাকে। যদিও পুলিশ জানিয়েছে, তদন্তের পরই বলা সম্ভব মত্ত অবস্থায় অভিযুক্ত ধর্ষণ করেছিল কি না। বান্দিকুই সরকারি হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, বৃদ্ধার গোপনাঙ্গে গভীর ক্ষত হয়েছে। পরিস্থিতির অবনতি হওয়ায় তাঁকে জয়পুরের সরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।