Congress Ex MLA Death: পিছন থেকে ট্রাকের ধাক্কা বাইকে, প্রাক্তন কংগ্রেস বিধায়ককে পিষে দিয়ে পালাল পণ্যবাহী গাড়ি

Odisha: খরস্রোতা ব্রিজে উঠতেই আচমকা পিছন থেকে তাঁর বাইকে ধাক্কা মারে একটি ট্রাক। বাইকে প্রাক্তন বিধায়কের সঙ্গে আরও এক দলীয় কর্মী ছিলেন। বাইক থেকে পড়ে যেতেই একটি পণ্যবাহী গাড়ি অর্জুন চরণ দাসের শরীরের উপর দিয়ে চলে যায়।

Congress Ex MLA Death: পিছন থেকে ট্রাকের ধাক্কা বাইকে, প্রাক্তন কংগ্রেস বিধায়ককে পিষে দিয়ে পালাল পণ্যবাহী গাড়ি
প্রাক্তন বিধায়ক অর্জুন চরণ দাস।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2023 | 7:26 AM

ভুবনেশ্বর: দলীয় বৈঠকে যোগ দিতে যাচ্ছিলেন। তাড়াতাড়ি পৌঁছতে বাড়ি থেকে বাইক নিয়ে বের হয়েছিলেন প্রাক্তন বিধায়ক। সেই বাইকই ডেকে আনল বিপত্তি। ট্রাকের ধাক্কায় মৃত্যু হল ওড়িশার কংগ্রেসের প্রাক্তন বিধায়ক অর্জুন চরণ দাসের (Arjun Charan Das)। শনিবার ওড়িশার (Odisha) জাজপুর (Jajpur) জেলায় দুর্ঘটনাটি ঘটে। খরস্রোতা সেতুর উপরে ওই প্রাক্তন বিধায়কের বাইকে ধাক্কা মারে একটি ট্রাক (Accident)। বাইক থেকে ছিটকে পড়েন তিনি। দ্রুতগতিতে আসা একটি পণ্য বোঝাই গাড়ি ওই কংগ্রেস নেতাকে চাপা দিয়ে দেয়। দ্রুত ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অর্জুন চরণ দাস নামক ওই প্রাক্তন কংগ্রেস নেতা বিঞ্জরপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন। সম্প্রতিই তিনি তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের দল ভারত রাষ্ট্র সমিতিতে যোগ দেন। শনিবার তিনি ওড়িশার জাজপুর থেকে ভুবনেশ্বর যাচ্ছিলেন। সেই সময়ই পথে দুর্ঘটনা ঘটে।

জানা গিয়েছে, অর্জুন চরণ দাস ভুবনেশ্বরে দলীয় সাংবাদিক বৈঠকে যোগ দিতে যাচ্ছিলেন, জাজপুরের কাছে খরস্রোতা ব্রিজে উঠতেই আচমকা পিছন থেকে তাঁর বাইকে ধাক্কা মারে একটি ট্রাক। বাইকে প্রাক্তন বিধায়কের সঙ্গে আরও এক দলীয় কর্মী ছিলেন। বাইক থেকে পড়ে যেতেই একটি পণ্যবাহী গাড়ি অর্জুন চরণ দাসের শরীরের উপর দিয়ে চলে যায়। স্থানীয় বাসিন্দারাই প্রাক্তন বিধায়ককে রক্তাক্ত অবস্থায় রাস্তা থেকে উদ্ধার করেন। আহত দুইজনকেই স্থানীয় একটি  হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা ওই প্রাক্তন কংগ্রেস বিধায়ককে মৃত বলে ঘোষণা করেন। তাঁর সঙ্গে বাইকে অপর যে যাত্রী ছিলেন, তিনিও গুরুতর আহত হয়েছেন বলে জানা গিয়েছে। শনিবার রাতেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কটকের এসসিবি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তাঁর অবস্থা সঙ্কটজনক বলেই জানা গিয়েছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই দুর্ঘটনার মামলা দায়ের করা হয়েছে। ঘাতক ট্রাক ও গাড়িটির খোঁজ করা হচ্ছে। প্রাথমিক তদন্তে অনুমান, ট্রাক ও পণ্য়বাহী গাড়িটি নিজেদের মধ্যে রেষারেষি করছিল। ব্রিজের উপরেও রেষারেষির সময় সামনে চলে আসে ওই প্রাক্তন বিধায়কের বাইক। গতি নিয়ন্ত্রণ করতে না পেরে বাইকে ধাক্কা মারে ট্রাকটি। ওই নেতা ছিটকে পড়তেই তাঁকে চাপা দিয়ে দেয় পাশ থেকে আসা পণ্যবাহী গাড়িটি।