PM Modi: ভোটদানের একদিন আগে মায়ের আশীর্বাদ নিলেন মোদী, নিশ্ছিদ্র নিরাপত্তায় ঢাকল প্রধানমন্ত্রীর ভোটকেন্দ্র

PM Modi meets his mother: আহমেদাবাদের রানিপ ভোটকেন্দ্রে নিজের মতদান করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ঠিক তার আগের দিন, রবিবার (৪ ডিসেম্বর), মায়ের আশীর্বাদ নিলেন তিনি।

PM Modi: ভোটদানের একদিন আগে মায়ের আশীর্বাদ নিলেন মোদী, নিশ্ছিদ্র নিরাপত্তায় ঢাকল প্রধানমন্ত্রীর ভোটকেন্দ্র
মায়ের আশীর্বাদ নিলেন মোদী
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2022 | 7:48 PM

আহমেদাবাদ: সোমবার (৫ ডিসেম্বর) গুজরাট বিধানসভা নির্বাচনের দ্বিতীয় দফার ভোটগ্রহণ। আহমেদাবাদের রানিপ ভোটকেন্দ্রে নিজের মতদান করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ঠিক তার আগের দিন, রবিবার (৪ ডিসেম্বর), মায়ের আশীর্বাদ নিলেন তিনি। এদিন কড়া নিরাপত্তার মধ্যে, গান্ধীনগরে মায়ের বাড়িতে আসেন নরেন্দ্র মোদী। তাঁর, মায়ের সঙ্গে কাটানো মুহূর্তের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিগুলিতে দেখা যাচ্ছে, মা হিরাবেন মোদীকে পায়ে হাত দিয়ে প্রণাম করছেন নরেন্দ্র মোদী। তাঁকে মায়ের সঙ্গে বসে চা-ও খেতে দেখা যায়। পরনে ছিল সবুজ রঙের কুর্তা এবং হলুদ রঙের শাল। স্বাভাবিকভাবেই ছেলেকে কাছে পাওয়ার খুশি ধরা পড়েছে হিরাবেনের চোখে-মুখেও।

মায়ের সঙ্গে বসে চা খেলেন প্রধানমন্ত্রী

এদিকে, প্রধানমন্ত্রী ভোট দেবেন বলে আহমেদাবাদের রানিপ ভোটকেন্দ্রে নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। সংবাদ সংস্থা এএনআই-কে, আহমেদাবাদ মিউনিসিপাল কর্পোরেশনের মুখ্য অগ্নি নির্বাপণ আধিকারিক অনিরুদ্ধ গাধভি বলেছেন, “যানবাহন চলাচলের জন্য বিকল্প পথের পরিকল্পনা করা হয়েছে। অগ্নি নির্বাপণ বিভাগের কর্মকর্তারাও সতর্ক থাকবেন। জরুরি ভিত্তিতে বুথ এলাকা খালি করে দেওয়ার পরিকল্পনাও করা হয়েছে।”

গত ১ ডিসেম্বর গুজরাট নির্বাচনের প্রথম পর্বের ভোট গ্রহণ। সেদিন ৮৯টি আসনে ভোট হয়েছিল। সোমবার, দ্বিতীয় দফায় ভোট হবে ৯৩টি আসনে। মোট ৮৩৩ জনের ভাগ্য নির্ধারণ হবে। আগামী ৮ ডিসেম্বর হবে ভোট গণনা এবং ফল প্রকাশ। গত ২৭ বছর ধরে রাজ্যে ক্ষমতায় আছে বিজেপি। এবার টানা সপ্তমবারের জন্য ক্ষমতায় ফিরতে মরিয়া প্রচেষ্টা চালাচ্ছে বিজেপি। তবে প্রতিষ্ঠান বিরোধিতার ভোটকে নিজেদের ঝুলিতে টানার আশা করছে কংগ্রেস। আর এবার গুজরাটে তৃতীয় প্রতিপক্ষ হিসেবে উঠে এসেছে আম আদমি পার্টি।