PM Narendra Modi: জাতীয় কর্ম সমিতির বৈঠকে বাংলার নেতাদের ভূয়সী প্রশংসা প্রধানমন্ত্রীর

সোমবার থেকে নয়া দিল্লিতে দু-দিন ব্যাপী বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠক শুরু হয়েছে। আজ বৈঠকের দ্বিতীয় দিন।

PM Narendra Modi: জাতীয় কর্ম সমিতির বৈঠকে বাংলার নেতাদের ভূয়সী প্রশংসা প্রধানমন্ত্রীর
জাতীয় কর্মসমিতির বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2023 | 1:00 PM

নয়া দিল্লি: বিজেপির জাতীয় কর্ম সমিতির বৈঠকে বাংলার নেতাদের ভূয়সী প্রশংসা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাজ্যজুড়ে প্রতিকূল পরিস্থিতির মধ্যেও বঙ্গ বিজেপির নেতারা পিছু হটেননি, মনের জোর নিয়ে লড়াই করছেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী। তাঁর এই প্রশংসায় আপ্লুত বঙ্গ বিজেপি নেতৃত্ব।

জানা গিয়েছে, সোমবার থেকে নয়া দিল্লিতে দু-দিন ব্যাপী বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠক শুরু হয়েছে। সেই বৈঠকেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলার দলীয় নেতাদের কাজের ভূয়সী প্রশংসা করেছেন।

প্রধানমন্ত্রীর প্রশংসায় আপ্লুত বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায় বিষয়টি জানিয়ে টুইটও করেছেন। প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে টুইটারে তিনি লিখেছেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি। এছাড়া তিনি বিজেপির পশ্চিমবঙ্গ ইউনিট এবং রাজ্যের কার্যকর্তাদের লড়াই ও সহনশীলতার কথা উল্লেখ করেছেন। তিনি বলেছেন, তাঁরা যেভাবে কাজ করে চলেছেন তাঁদের জন্য কোনও প্রশংসা যথেষ্ট নয়।”

প্রসঙ্গত, NDMC কনভেনশন সেন্টারে দু-দিন ধরে চলা বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠকে ৯টি রাজ্যের দলীয় প্রতিনিধিরা উপস্থিত হয়েছেন। বাংলা থেকে রয়েছেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার, রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সহ বিশিষ্ট নেতারা। দু-দিনের এই বৈঠকে দলীয় অ্যাজেন্ডা স্থির করার পাশাপাশি জি-২০ সম্মেলন সফল করার ব্যাপারেও আলোচনা হয়।