হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফেরার পথে অ্যাম্বুলেন্স দুর্ঘটনায় মৃত ৩

TV9 বাংলা ডিজিটাল: জীবন বড়ই অনিশ্চিত! আর সেই অনিশ্চয়তার কাছে ফের হার মানতে হল বছর সত্তরের বৃদ্ধাকে। দীর্ঘ চিকিত্সায় বৃ্দ্ধ বয়সের ভাঙা হাড়কে জোড়া লাগিয়ে যখন হাসপাতাল থেকে ফিরছিলেন নিজের বাড়ি, ঠিক সেইসময়ই অ্যাম্বুলেন্স দুর্ঘটনা কেড়ে নিল প্রাণ। হায়দরাবাদে (Hyderabad) মর্মান্তিক অ্যাম্বুলেন্স দুর্ঘটনায় (Ambulance Accident) জনগম্মা নামে ওই বৃদ্ধা ছাড়াও মৃত্যু হয়েছে তাঁর এক পরিচারিক […]

হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফেরার পথে অ্যাম্বুলেন্স দুর্ঘটনায় মৃত ৩
হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফেরার পথে অ্যাম্বুলেন্স দুর্ঘটনায় মৃত ৩
শর্মিষ্ঠা চক্রবর্তী

|

Nov 20, 2020 | 7:39 AM

TV9 বাংলা ডিজিটাল: জীবন বড়ই অনিশ্চিত! আর সেই অনিশ্চয়তার কাছে ফের হার মানতে হল বছর সত্তরের বৃদ্ধাকে। দীর্ঘ চিকিত্সায় বৃ্দ্ধ বয়সের ভাঙা হাড়কে জোড়া লাগিয়ে যখন হাসপাতাল থেকে ফিরছিলেন নিজের বাড়ি, ঠিক সেইসময়ই অ্যাম্বুলেন্স দুর্ঘটনা কেড়ে নিল প্রাণ। হায়দরাবাদে (Hyderabad) মর্মান্তিক অ্যাম্বুলেন্স দুর্ঘটনায় (Ambulance Accident) জনগম্মা নামে ওই বৃদ্ধা ছাড়াও মৃত্যু হয়েছে তাঁর এক পরিচারিক ও অ্যাম্বুলেন্স চালকের। আশঙ্কাজনক অবস্থায় আরও দুজন হাসপাতালে ভর্তি।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, অ্যাম্বুলেন্সের গতি স্বাভাবিকের তুলনায় বেশি ছিল। অ্যাম্বুলেন্স চালক অন্য একটি গাড়িকে পাশ কাটাতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। সেসময় বোল্লামপালি গ্রামের কাছেই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় অ্যাম্বুলেন্সটি। গাড়ির সামনের অংশ একেবারে দুমড়ে মুছড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজনের। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রাই বাকি দুজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন।

জানা গিয়েছে, ওই বৃদ্ধার হাড় ভেঙে গিয়েছিল। তিনি হাসপাতাল থেকে সোমবারই ছাড়া পেয়েছেন। মঙ্গলবার তাঁর পরিবারের সদস্যরা বাড়ি নিয়ে যাচ্ছিলেন। পথেই দুর্ঘটনা কেড়ে নিল প্রাণ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla