Rahul Gandhi: ইডি দফতরে পৌঁছলেন রাহুল, ৬ ঘণ্টা ধরে চলতে পারে জেরা, দাবি সূত্রের

Rahul Gandhi Appears Before ED: দিল্লি পুলিশের তরফে এই মিছিলের অনুমতি না দেওয়া হলেও,সকালেই রাহুল গান্ধীর বাড়ির সামনে ভিড় জমান কংগ্রেস সমর্থকরা। ইতিমধ্যেই বেশ কিছু কংগ্রেস কর্মীকে আটক করা হয়েছে।

Rahul Gandhi: ইডি দফতরে পৌঁছলেন রাহুল, ৬ ঘণ্টা ধরে চলতে পারে জেরা, দাবি সূত্রের
ইডির দফতরের উদ্দেশে রওনা দিলেন রাহুল গান্ধী।
TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Jun 13, 2022 | 11:50 AM

নয়া দিল্লি: বেআইনি আর্থিক লেনদেনের মামলায় ইডির দফতরে হাজির হলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। সকাল সাড়ে ১০টা নাগাদ তিনি কংগ্রেসের সদর দফতর থেকে ইডির দফতরের উদ্দেশে রওনা দেন। তাঁর সঙ্গে রয়েছেন বোন প্রিয়ঙ্কা গান্ধীও। ন্যাশনাল হেরাল্ড মামলায় বেআইনি আর্থিক লেনদেন সংক্রান্ত তথ্য জানতেই জেরার জন্য তলব করা হয়েছে রাহুল গান্ধী ও সনিয়া গান্ধীকে। আজ রাহুল গান্ধীর হাজিরা দেওয়ার কথা।

কংগ্রেসের তরফে আগেই ঘোষণা করা হয়েছিল, রাহুল গান্ধীকে সমর্থন জানাতে দেশজুড়ে ধর্না-মিছিলের আয়োজন করা হবে। দিল্লি পুলিশের তরফে এই মিছিলের অনুমতি না দেওয়া হলেও,সকালেই রাহুল গান্ধীর বাড়ির সামনে ভিড় জমান কংগ্রেস সমর্থকরা। ইতিমধ্যেই বেশ কিছু কংগ্রেস কর্মীকে আটক করা হয়েছে।

  1. সরকারি সূত্রে খবর, রাহুল গান্ধীকে আজ কমপক্ষে ৫ থেকে ৬ ঘণ্টা জেরা করা হতে পারে। ন্যাশনাল হেরাল্ড মামলায় যে বেআইনি আর্থিক লেনদেনের অভিযোগ উঠেছিল, সেই সংক্রান্তই প্রশ্ন করা হতে পারে রাহুলকে।
  2. কংগ্রেসের সদর দফতর থেকে পায়ে হেঁটেই ইডির দফতরের উদ্দেশে রওনা দেন রাহুল গান্ধী। সঙ্গে রয়েছেন প্রিয়ঙ্কা গান্ধীও। তবে কংগ্রেস নেতৃত্বের নিরাপত্তার কথা মাথায় রেখে মাঝপথে তাদের গাড়িতে উঠতে হয়।
  3. আটক করা হল রণদীপ সিং সূর্যেওয়ালাকে। কংগ্রেসের তরফে আয়োজিত সত্যাগ্রহ অভিযানেই যোগ দিয়েছিলেন কংগ্রেস মুখপাত্র।
  4. উত্তর প্রদেশের কংগ্রেস বিধায়ক আরাধনা শর্মার দাবি, তিনি যাতে ইডির অফিসের বাইরে ধর্নায় না বসতে পারেন, তার জন্য তাঁকে গৃহবন্দি করে রাখা হয়েছে।
  5. দেশের বিভিন্ন প্রান্তেই ইডির দফতরের বাইরে ধর্নায় বসছেন কংগ্রেস কর্মীরা।
  6. রাহুলের সমর্থনে ফেসবুকে পোস্ট করলেন রবার্ট বঢরা। এ দিন সকালেই তিনি শ্যালকের সমর্থনে ফেসবুক পোস্ট করে তিনি বলেন, “রাহুল নিঃসন্দেহে সমস্ত ভিত্তিহীন অভিযোগ থেকে মুক্তি পাবেন। আমি ১৫ বার ইডির মুখোমুখি হয়েছি এবং ২৩ হাজার তথ্য প্রমাণ জমা দিয়েছি। আমার বিশ্বাস সত্যের জয় হবেই।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla