Rajasthan Incident: বিয়ে করতে এসে মদ খেয়ে উদ্দাম নাচ পাত্রের! অন্য আরেক জনকে বিয়ে করে নিল কনে

Rajasthan: পাত্র ও পাত্রপক্ষের এই কাণ্ডজ্ঞানহীনতার জন্য বিয়ের লগ্ন পেরিয়ে যাচ্ছিল। তাদের তরফে বিয়ের অনুষ্ঠানে পৌঁছনোর কোনও উদ্যোগও নেওয়া হয়নি।

Rajasthan Incident: বিয়ে করতে এসে মদ খেয়ে উদ্দাম নাচ পাত্রের! অন্য আরেক জনকে বিয়ে করে নিল কনে
ছবি: সংবাদ সংস্থা
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2022 | 7:25 PM

চুরু: স্ত্রী-পুরুষ নির্বিশেষে, সকলের জীবনেই বিয়ে অন্যতম একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। বিয়ের উৎসব সকলের জীবনেই বিশেষ আনন্দের, কিন্তু রাজস্থানে এমন এক অবাক করা ঘটনা ঘটেছে, যাতে গোটা ঘটনা এক নতুন দিকে মোড় নিয়েছে। রাজস্থানের (Rajasthan) চুরুর এই অবাক করা ঘটনায় বিয়ের জন্য নির্ধারিত পাত্রের বদলে অন্য একজনকে বিয়ে করে নিয়েছেন পাত্রী। পাত্র বিয়ের শোভাযাত্রায় মদ্যপ অবস্থায় ডিজে মিউজিকের তালে নাচ করছিলেন, এবং সেই কারণে বরযাত্রী আসতে দেরি করছিল। ওই যুবক ভাবতে পারেননি, মদ্যপান করে নাচ করার জন্য তাঁকে এত বড় মাশুল দিতে হবে। তখন বিরক্ত হয়ে ওই পাত্রকে বিয়ে না করা সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন পাত্রী। কিন্তু যাবতীয় আয়োজন তো হয়ে রয়েছে, তাই কোনওভাবেই বিয়ে বাতিলের পথে হাঁটেননি পাত্রী। ওই বিয়ের মঞ্চেই অন্য আরেকজনকে বিয়ে করেন ওই পাত্রী।

পাত্রের গাফিলতির জন্য পাত্রপক্ষকে চরম মূল্য চোকাতে হয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ১৫ মে পাত্র, হরিয়ানার বাসিন্দা অনিল মহাবীর জাট ও তাঁর আত্মীয়রা বরযাত্রী নিয়ে চুরুর চেলানাতে পৌঁছে ছিলেন। স্থানীয় বাসিন্দা মঞ্জুর সঙ্গে অনিলের বিয়ে ঠিক হয়েছিল। পাত্রীর বাড়িতে পৌঁছনোর আগেই অনেকে বরযাত্রী শোভাযাত্রায় যোগ দিয়েছিলেন, এবং ডিজে মিউজিকের (DJ Music) তালে তালে নাচতে শুরু করেন। সন্ধে থেকে রাত ১ টা অবধি নাচগানের এই অনুষ্ঠান চলছিল। পাত্র ও তাঁর বন্ধুরাও মদ্যপ অবস্থায় নাচ করছিলেন।

পাত্র ও পাত্রপক্ষের এই কাণ্ডজ্ঞানহীনতার জন্য বিয়ের লগ্ন পেরিয়ে যাচ্ছিল। তাদের তরফে বিয়ের অনুষ্ঠানে পৌঁছনোর কোনও উদ্যোগও নেওয়া হয়নি। পাত্রী ও পরিবারের তরফে বিয়ের অনুষ্ঠান বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়। পাত্রপক্ষকেও এই বিষয় জানিয়ে দেওয়া হয়। কিন্তু পাত্রপক্ষ মানতে রাজি না তাদের মধ্য বাগবিতণ্ডাও হয়েছিল। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছয়, শেষমেশ স্থানীয় থানার পুলিশ হস্তক্ষেপ করে এবং যৌথভাবে বিয়ে ভেঙে দেওয়ার সিদ্ধান্ত হয়।