CBI Raid in Lalu Prasad Yadav’s House: অনুপস্থিত লালু, চরম ‘দুর্ব্যবহার’ করা হয়েছে রাবড়ি দেবীর সঙ্গে, সিবিআইয়ের বিরুদ্ধেই উঠল অভিযোগ

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sanjoy Paikar

Updated on: May 21, 2022 | 10:33 AM

CBI Raid in Lalu Prasad Yadav's House: সিবিআই আধিকারিকেরা চলে যাওয়ার পরই আরজেডির সদর দফতর থেকে বিবৃতি জারি করেন দলের মুখপাত্র চিত্তরঞ্জন গগন। তিনি দাবি করেন, তল্লাশি অভিযানে কিছু না পেয়ে সিবিআই আধিকারিকেরা রাবড়ি দেবীর সঙ্গে অশালীন ভাষায় কথা ও খারাপ ব্যবহার করেছেন।

CBI Raid in Lalu Prasad Yadav's House: অনুপস্থিত লালু, চরম 'দুর্ব্যবহার' করা হয়েছে রাবড়ি দেবীর সঙ্গে, সিবিআইয়ের বিরুদ্ধেই উঠল অভিযোগ
সিবিআই জেরার পর রাবড়ি দেবী ও তেজ প্রতাপ যাদব। ছবি:PTI

পটনা: এক দুর্নীতি মামলায় জামিনে মুক্তি পেতেই ফের নয়া দুর্নীতিতে নাম জড়িয়েছে বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদবের। শুক্রবার সেই দুর্নীতির তদন্তেই রাষ্ট্রীয় জনতা দলের নেতা লালু প্রসাদ যাদবের পটনার বাড়ি সহ মোট ১৫টি জায়গায় তল্লাশি অভিযান চালায় সিবিআই। অভিযান শেষ হতেই কেন্দ্রীয় তদন্তকারী দলের বিরুদ্ধে বড় অভিযোগ আনল রাষ্ট্রীয় জনতা দল। তাদের অভিযোগ, জেরা করার সময় লালু প্রসাদ যাদবের স্ত্রী রাবড়ি দেবীর সঙ্গে খারাপ ব্য়বহার করেছেন সিবিআই আধিকারিকেরা। খারাপ ভাষার ব্যবহার করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে প্রাক্তন মুখ্যমন্ত্রীকে।

গতকাল সকালেই লালু প্রসাদের বাড়ি, পটনার সার্কুলার রোডে তল্লাশি অভিযান চালায় সিবিআই। ওই মামলায় দাবি করা হয়েছে যে, রেলমন্ত্রী থাকাকালীন লালু প্রসাদ যাদব ও তাঁর স্ত্রী রাবড়ি দেবী, তাঁদের দুই মেয়ে মিশা ভারতী ও হেমা ভারতীর বিরুদ্ধে বেআইনি নিয়োগের অভিযোগ উঠেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রায় ১২ ঘণ্টা ধরে জেরা করা হয় রাবড়ি দেবীকে। তল্লাশি অভিযানের খবর ছড়িয়ে পড়তেই আরজেডি সমর্থকরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। প্রাক্তন মুখ্যমন্ত্রী ও তাঁর পরিবারের বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে বলেও দাবি করেন তাঁরা। বাড়ির বাইরে কড়া পুলিশি পাহারা মোতায়েন করা হয়েছিল যাতে সিবিআই আধিকারিকেরা জেরার পর সুরক্ষিতভাবে বের হতে পারেন।

সিবিআই আধিকারিকেরা চলে যাওয়ার পরই আরজেডির সদর দফতর থেকে বিবৃতি জারি করেন দলের মুখপাত্র চিত্তরঞ্জন গগন। তিনি দাবি করেন, তল্লাশি অভিযানে কিছু না পেয়ে সিবিআই আধিকারিকেরা রাবড়ি দেবীর সঙ্গে অশালীন ভাষায় কথা ও খারাপ ব্যবহার করেছেন। সিবিআই-এর এই তল্লাশি অভিযানের পিছনে কেন্দ্রের শাসক দল বিজেপির হাত রয়েছে বলে দাবি করেন তাঁরা।

উল্লেখ্য, গতকাল তল্লাশি অভিযান চলাকালীন বাড়িতে ছিলেন না লালু প্রসাদ যাদব। তিনি বর্তমানে দিল্লিতে রয়েছেন। অন্যদিকে ছেলে তেজস্বী যাদবও বিশেষ কারণে বিদেশে রয়েছেন বলে জানা গিয়েছে। তল্লাশির সময় বাড়িতে ছিলেন রাবড়ি দেবী ও বড় ছেলে তেজ প্রতাপ যাদব। তবে রাবড়ি দেবীকে জেরার সময় তেজ প্রতাপকে ঘরের বাইরে বসিয়ে রাখা হয়েছিল বলেই সূত্রের খবর।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla