PM Modi Birthday: প্রধানমন্ত্রী মোদীকে ‘ছুটি’ নেওয়ার পরামর্শ দিলেন কিং খান…

Shah Rukh Khan's Wish for PM Narendra Modi: টুইট করেই প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান শাহরুখ খান। তিনি প্রধানমন্ত্রী মোদীর সুস্বাস্থ্য কামনার পাশাপাশি তাঁকে একদিন কাজ থেকে ছুটি নিয়ে মজা করারও পরামর্শ দেন।

PM Modi Birthday: প্রধানমন্ত্রী মোদীকে 'ছুটি' নেওয়ার পরামর্শ দিলেন কিং খান...
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2022 | 7:47 AM

নয়া দিল্লি: ৭২ বছর বয়সে পা দিয়েছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দেশ-বিদেশ থেকে উপচে পড়েছে শুভেচ্ছা বার্তার ঢল। সকলেই কামনা করেছেন তাঁর দীর্ঘায়ুর, কেউ আবার বলেছেন, প্রধানমন্ত্রী যেন এভাবেই ভাল কাজ চালিয়ে যান। তবে বলিউডের কিং খান প্রধানমন্ত্রীকে জন্মদিনে দিলেন সম্পূর্ণ ভিন্ন এক উপদেশ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শাহরুখ খান বললেন, “ছুটি নিন আর মজা করুন”। বাদশার এই ভিন্ন স্বাদের শুভেচ্ছাবার্তাই নজর ও মন কেড়েছে নেটাগরিকদের।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনে বিশ্ব নেতা থেকে শুরু করে অভিনেতা-গায়ক, সাধারণ মানুষ, সকলেই শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। শুভেচ্ছা জানাতে ভোলেননি বলিউডের কিং খানও। টুইট করেই প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান শাহরুখ খান। তিনি প্রধানমন্ত্রী মোদীর সুস্বাস্থ্য কামনার পাশাপাশি তাঁকে একদিন কাজ থেকে ছুটি নিয়ে মজা করারও পরামর্শ দেন। টুইট বার্তায় শাহরুখ খান লেখেন, “সমস্ত লক্ষ্যপূরণের জন্য আপনার সুস্বাস্থ্য ও শক্তির কামনা করি। আজকের দিনটা ছুটি নিন আর মজা করুন।”

শাহরুখ আরও বলেন, “আমাদের দেশ ও তার মানুষদের কল্যাণের জন্য় আপনি যেভাবে নিজেকে উৎসর্গ করে দিয়েছেন, তা অত্যন্ত প্রশংসনীয়। নিজের সমস্ত লক্ষ্য পূরণের জন্য যেন সুস্বাস্থ্য় ও শক্তি পান আপনি। আজকের দিনটি ছুটি নিন এবং নিজের জন্মদিন উপভোগ করুন স্যার। হ্যাপি বার্থ ডে।”

উল্লেখ্য, জন্মদিনের ঠিক আগের রাতে, শুক্রবার মধ্যরাতে উজবেকিস্তান থেকে দেশে ফেরেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে তিনি সাংহাই কো-অপারেশন অর্গানাইজেশনের সম্মেলনে যোগ দিতে গিয়েছিলেন। জন্মদিনের দিনও তিনি একাধিক কর্মসূচিতেই ব্যস্ত ছিলেন। সকালেই মধ্য প্রদেশের কুনো জাতীয় উদ্যানে নামিবিয়া থেকে আনা আটটি চিতা ছাড়া হয়। প্রধানমন্ত্রীই ওই কাজ করেন। এরপরে তিনি মহিলা স্বনির্ভর গোষ্ঠীর সম্মেলনেও বক্তব্য় রাখেন। এরপর আইটিআই পড়ুয়াদের সঙ্গেও কথা বলেন তিনি।