Madhya Pradesh News: বাবার বিমার ১০ লক্ষ টাকা পেতে ২.৫ লক্ষ টাকা ‘সুপারি’ দিয়ে খুন ছেলের

Madhya Pradesh News: বাবার বিমার টাকা পাওয়ার জন্য সুপারি কিলার ভাড়া করে খুন ছেলের। বর্তমানে পুলিশ হেফাজতে ছেলে।

Madhya Pradesh News: বাবার বিমার ১০ লক্ষ টাকা পেতে ২.৫ লক্ষ টাকা ‘সুপারি’ দিয়ে খুন ছেলের
গ্রাফিক্স সৌজন্যে: অভীক দেবনাথ
TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Nov 21, 2022 | 6:27 PM

ভোপাল: খালি চোখে দেখে মনে হবে কোনও সাধারণ পথ দুর্ঘটনা। আদতে তা নয়। ঠান্ডা মাথায় যথাযথ পরিকল্পনা করা হয়েছে খুনের। সাধারণ মানুষের নজর এড়িয়ে গেলেও পুলিশের আতস কাচে ধরা পড়ল গোটা ঘটনা। গত ১০ নভেম্বর মধ্য প্রদেশের বারবনি জেলায় পথ দুর্ঘটনা হয়। প্রথমে তা পথ দুর্ঘটনা বলে ভুল হলেও পরে পুলিশি তদন্তে জানা গিয়েছে, নিহত ব্যক্তির ছেলেই ষড়যন্ত্র করে এই দুর্ঘটনা ঘটিয়েছে। পরে পুলিশি জেরায় ছেলে স্বীকার করেছে, বাবার বিমার টাকা পাওয়ার জন্যই সে লোক ভাড়া করে বাবাকে খুন করিয়েছে।

বারবনির এসপি দীপক কুমার শুক্লা জানিয়েছেন, গত ১০ নভেম্বর পথ দুর্ঘটনায় মারা গিয়েছেন ছাগন পওয়ার। এই সংক্রান্ত ভারতীয় দণ্ডবিধির ৩০৪এ ধারায় সেনধাওয়া সিটি পুলিশ স্টেশনে এফআইআর দায়ের করা হয়েছে। তারপর যথারীতি তদন্ত শুরু হয়। তদন্ত চলাকালীন দুর্ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশের টেকনিক্যাল টিম। যে গাড়ির কারণে দুর্ঘটনা ঘটেছে সেই গাড়িটিকে অনেকক্ষণ ধরেই ওই রাস্তায় ঘোরাঘুরি করতে দেখা যায় বলে জানিয়েছেন দীপক কুমার শুক্লা।

সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার পর সেই গাড়ির চালককে মহারাষ্ট্রে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় পুলিশ মৃত ব্যক্তির ছেলের কল রেকর্ডও বের করে। সেই রেকর্ড থেকেই বিস্ফোরক তথ্য আসে পুলিশের হাতে। জানা যায়, দুর্ঘটনার আগে এক অভিযুক্তের সঙ্গে ছাগান পওয়ারের ছেলে অনিল পওয়ারের কথা হয়েছে। এই সূত্র ধরেই অনিলকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। প্রথমদিকে মিথ্যে গল্প সাজিয়ে কোনওভাবে পুলিশের নজর এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। তবে পুলিশের চাপে পরে নিজের দোষ স্বীকার করে নিতে বাধ্য হয় অনিল। সে জানায়, বাবাকে খুন করার জন্য সে লোক ভাড়া করেছিল। পুলিশকে দেওয়া এক বিবৃতিতে অনিল নিজের দোষের কথা স্বীকার করে নিয়েছে। সে জানিয়েছে, তার বাবার ১০ লক্ষ টাকার একটি ইনস্যুরেন্স কভারেজ রয়েছে। সেই টাকা পাওয়ার জন্য সে বাবাকে খুন করে। আর নিজের বাবাকে খুন করার জন্য ২.৫ লক্ষ টাকা তিনজনকে ভাড়াও করে অনিল। অনিল পুলিশকে জানিয়েছে, প্রতিদিন প্রাতঃভ্রমণে যান তার বাবা। আর ঘটনার দিন তার বাবা বাড়ি থেকে বের হতেই অভিযুক্তদের ফোন করে সে। তারপরই এই দুর্ঘটনা ঘটায় অভিযুক্ত তিনজন। অনিল সহ এই তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla