Viral Video: সারা আলি খানের ‘চাকা চক’ গানে কোমর দোলালেন এয়ার হোস্টেস! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

এই গানটিতে সারা আলি খানকে দেখা গেছে নাচতে। তাঁকেই অনুসরণ করে এই রিল বানিয়েছে উমা।

Viral Video: সারা আলি খানের 'চাকা চক' গানে কোমর দোলালেন এয়ার হোস্টেস! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়
দেখুন সেই নাচের ভিডিয়ো...
Follow Us:
| Edited By: | Updated on: Dec 10, 2021 | 5:13 PM

প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ভিডিয়ো ভাইরাল হচ্ছে, যা মানুষ বেশ আনন্দ সহকারে গ্রহণ করছেন। বিশেষ করে যদি এটি একটি নাচের ভিডিয়ো হয় তবে এটি খুব ভাল। সোশ্যাল মিডিয়ায় অনেক নাচের ভিডিয়ো দেখা যায় এবং তার মধ্যে বেশির ভাগ বলিউডের গান কভার করা হয়।

এমনই একটি ভিডিয়ো গান সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হচ্ছে। তারই একটি খুব সুন্দর নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। আমরা নিশ্চিতভাবে বলতে পারি যে এই ভিডিয়োটি দেখার পর আপনি অবশ্যই বলবেন – এটি একটি দুর্দান্ত ভিডিয়ো। ভাবছেন এমন আবার কী গান বেরলো বলিউডে!

সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হওয়া ভিডিয়োটিতে একজন এয়ার হোস্টেসকে নাচতে দেখা যাচ্ছে।  উনি হলেন স্পাইসজেট এয়ার হোস্টেস উমা মীনাক্ষী, যাঁর ভিডিয়ো এর আগেও রমরমিয়ে ভাইরাল হয়েছে নেটপাড়ায়। এবার তিনি কোমর দোলালেন সম্প্রতি মুক্তি পাওয়া বলিউডের গান ‘চাকা চক’ এর সঙ্গে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

View this post on Instagram

A post shared by Uma Meenakshi (@yamtha.uma)

ভিডিয়োটিতে উমা নেচেছেন খুব সুন্দর। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, এই যাত্রীহীন বিমানের মধ্যে তিনি ‘আতরঙ্গি রে’ সিনেমার গান ‘চাকা চক’ এ নাচছেন। তাঁর পরনে রয়েছে এয়ার হোস্টেসের ইউনিফর্ম।

এই ভিডিয়োটি উমা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন। ভিডিয়োটি পোস্ট করা মাত্রই সেটি এখন ভাইরাল নেটদুনিয়া। চোখ এড়ায়নি নেটিজেনদেরও। তাই কমেন্ট সেকশনও ভরে গেছে উমার প্রশংসায়।

‘চাকা চক’ গানটি সারা আলি খান, ধনুষ এবং অক্ষয় কুমার অভিনীত ‘আতরঙ্গি রে’ সিনেমার গান। এই গানটিতে সারা আলি খানকে দেখা গেছে নাচতে। তাঁকেই অনুসরণ করে এই রিল বানিয়েছে উমা। আগামী ২৪ ডিসেম্বর ২০২১ এ ‘আতরঙ্গি রে’ সিনেমাটি মুক্তি পেতে চলেছে।

আরও পড়ুন: Viral Video: বিয়ে দিলেন একদল মহিলা পুরোহিত, সিঁদুর পরানো হল বরকে, নেই ‘কন্যাদান’ প্রথা! অভিনব বিয়ের ভিডিয়োতে মুগ্ধ নেটপাড়া…

আরও পড়ুন: Viral Video: দই কিনতে ট্রেন থামালেন চালক! পাকিস্তানের এই ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন: Viral Video: পিঁড়িতে বসেই কনের প্রশ্ন, ‘বিয়ে কেন করছ?’ বরের উত্তর, ‘জীবনে শান্তি চাই না’, নেটপাড়ায় বেজায় হাসাহাসি!