Online Class: অনলাইন ক্লাস চলার সময়ই খুন শিক্ষক, নৃশংস দৃশ্য দেখলেন পড়ুয়ারা

Teacher Murdered: পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত শিক্ষকের নাম কৃষ্ণ কুমার যাদব (৩৫)। অনলাইন ক্লাস চলার সময় সন্দীপ কুমার এবং জাগ্গা মিশ্র নামের দুই স্থানীয় যুবক তাঁকে গলা টিপে খুন করেছেন বলে অভিযোগ।

Online Class: অনলাইন ক্লাস চলার সময়ই খুন শিক্ষক, নৃশংস দৃশ্য দেখলেন পড়ুয়ারা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2023 | 12:30 AM

লখনউ: অনলাইনে ছাত্রদের ক্লাস নিচ্ছিলেন শিক্ষক। তিনি একটি বেসরকারি স্কুলের শিক্ষক। জুম কলের মাধ্যমে নেওয়া সেই ক্লাস করছিলেন বেশ কয়েক জন ছাত্র। কিন্তু অনলাইন ক্লাস চলার সময়ই দুই দুষ্কৃতী ওই শিক্ষকের বাড়িতে ঢোকেন। তার পর হামলা চালান শিক্ষকের উপর। গলা টিপে ওই শিক্ষককে খুন করা হয় বলে অভিযোগ। জুম কলে থাকা ছাত্ররা শিক্ষকের হত্যা স্বচক্ষে দেখেছেন বলে জানা গিয়েছে। এই ঘটনার একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। ঘটনা ঘিরে ব্যাপক হইচই শুরু হয়। এর পর মঙ্গলবার শিক্ষককে খুনে অভিযুক্ত দুই দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিশ। উত্তর প্রদেশের গোন্দায় ঘটেছে এই ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত শিক্ষকের নাম কৃষ্ণ কুমার যাদব (৩৫)। অনলাইন ক্লাস চলার সময় সন্দীপ কুমার এবং জাগ্গা মিশ্র নামের দুই স্থানীয় যুবক তাঁকে গলা টিপে খুন করেছেন বলে অভিযোগ। গোন্দা থানার স্টেশন হাউস অফিসার রাকেশ সিং এই খুনের ঘটনা নিয়ে বলেছেন, “শিক্ষক হত্যায় দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত সন্দীপ স্বীকার করেছেন, মৃত শিক্ষক কৃষ্ণের বোনকে প্রায়শই অনুসরণ করতেন সন্দীপ। কৃষ্ণ বিষয়টি জানতে পারলে তিনি পুলিশে অভিযোগ করার হুমকি দেন। সেই রাগেই খুন করেছেন অভিযুক্তরা।”

ওই পুলিশ অফিসার আরও জানিয়েছেন, কৃষ্ণের বাড়ি অম্বেদকরনগরে। তিনি একটি বেসরকারি স্কুলের শিক্ষক। তিনি প্রায়শই সন্ধ্যা বেলা টিউশন পড়াতেন। মূলত নীচের ক্লাসের পড়ুয়াদের হিন্দি ও অঙ্ক পড়াতেন তিনি। অনলাইন ক্লাস চলার সময়ই খুন হন তিনি।