Facebook Friend Request : রবির ফ্রেন্ড রিকোয়েস্ট গ্রহণ করেনি কিশোরী, তার মূল্য চুকাতে হল এইভাবে…

Facebook Friend Request : রবির ফ্রেন্ড রিকোয়েস্ট গ্রহণ করেনি কিশোরী, তার মূল্য চুকাতে হল এইভাবে...
ছবি সৌজন্যে : গুগল

Facebook Friend Request : সোশ্যাল মিডিয়ায় ফ্রেন্ড রিকোয়েস্ট গ্রহণ করেনি এক কিশোরী। তাই ফ্রেন্ড রিকোয়েস্টের প্রেরকের হাতে প্রাণ গেল উত্তর প্রদেশের এক কিশোরীর।

TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Jun 20, 2022 | 11:38 PM

লখনউ : প্রতিদিন দেশ-বিদেশের বিভিন্ন হিংসার ঘটনা সংবাদ শিরোনামে উঠে আসে। আর প্রেম বিবাদের জেরে খুনোখুনির ঘটনা তো প্রায়সই দেখা যাচ্ছে। এরকমই এক ঘটনার নজির দেখা গেল উত্তর প্রদেশের মুজাফফরনগরে। বর্তমান যুগে মানুষের সহনশীলতা ক্রমেই কমে আসছে। তুচ্ছ ঘটনা হিংসাত্মক হয়ে ওঠে মানুষের অসহিষ্ণুতার কারণে। এবং এই অসহিষ্ণুতার মূল্য় চোকাতে হয় নিরাপরাধ মানুষকে। সেই একই কারণে সোশ্যাল মিডিয়ায় ফ্রেন্ড রিকোয়েস্ট গ্রহণ না করার জন্য খুন হতে হয় ১৬ বছরের নাবালিকাকে।

সোমবার পুলিশ জানিয়েছে, সোশ্য়াল মিডিয়ায় ফ্রেন্ড রিকোয়েস্ট গ্রহণ করেনি ১৬ বছর বয়সী এক কিশোরী। কিশোরীর এই আচরণে মেজাজ গরম হয়ে যায় ওই কিশোরের। তারপরই নিয়ে নেয় এই চরম সিদ্ধান্ত। অভিযোগ উঠেছে কিশোরী তার ফ্রেন্জ রিকোয়েস্ট গ্রহণ না করা তাকে খুন করে ওই কিশোর। এর পাশাপাশি ওই কিশোরীর মাকেও জখম করে। পুরো ঘটনাটি ঘটেছে রবিবার রাতে। একটি বিয়ের কার্ড নিয়ে ওই কিশোরীর বাড়ি গিয়েছিল অভিযুক্ত রবি। বিয়ের কার্ড নিতে এগিয়ে এসেছিল কিশোরি। সেই সময়ই কিশোর তার উপর ছুরি চালায় বলে অভিযোগ করা হয়েছে। সেই মুহূর্তে কিশোরীর মা তাকে বাঁচাতে এগিয়ে আসলে তাঁর উপরও হামলা করে রবি। পুলিশ জানিয়েছে, তারপর সে নিজেকেও মারার চেষ্টা করে।

সুপারিনটেনডেন্ট অব পুলিশ (সিটি) মার্টান্ড প্রকাশ সিং জানিয়েছেন, অভিযুক্ত রবি মুজাফফরনগরের বাসিন্দা। কিশোরীর বাবাই পুলিশের কাছে সমস্ত ঘটনা জানান। কিশোরীর বাবা তেজবীর একটি অভিযোগও দায়ের করেন। তিনি জানিয়েছেন, ফেসবুকে ফ্রেন্ড রিকোয়েস্ট গ্রহণ না করায় রবি তাঁর মেয়েকে খুন করেছে। এদিকে সার্কেল অফিসার ধর্মেন্দ্র চৌহান জানিয়েছেন, সুনীতা ও রবির বর্তমানে চিকিৎসা চলছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA